বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৩:৫৫ অপরাহ্ন

পাকুন্দিয়ায় শিয়ালের কামড়ে শিশুসহ আহত-৮

পাকুন্দিয়ায় শিয়ালের কামড়ে শিশুসহ আহত-৮

স্টাফ রিপোর্টার:

কিশোরগঞ্জের পাকুন্দিয়া শিয়ালের কামড়ে শিশুসহ আহত হয়ে ৮জন হাসপাতাল থেকে চিকিৎসা নিয়েছেন। এছাড়াও শিয়ালের কামড়ে দুটি গরু ও একটি ছাগল আহত হয়েছে।
বুধবার (৩১ আগষ্ট) উপজেলার চন্ডিপাশা ইউনিয়নের কোদালিয়া ও ঘাগড়া গ্রামে এ ঘটনা ঘটে।
স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা গেছে, বুধবার সকালে হঠাৎ করে উপজেলার কোদালিয়া গ্রামে পাগলা শিয়াল হানা দেয়। এসময় কোদালিয়া পশ্চিম পাড়া এলাকার নজরুল ইসলামের স্ত্রী লাভলী (৪২)কে শিয়াল কামড়িয়ে গুরুতর আহত করে। তার চিৎকার শুনে পরিবারের লোকজন এসে তাকে উদ্ধার করে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে যায়।
এছাড়াও একই এলাকার জহুরুল ইসলামের মেয়ে জান্নাতুল (২), শরিফ মিয়ার স্ত্রী মুন্নী (২১) শাফি উদ্দিনের ছেলে জাকির (৩০) কোদালিয়া পূর্ব পাড়া এলাকার বিদেশ ফেরত আজিজুল হক (৩৫), মো. আলমের ছোট ছেলে সাব্বির (১০), সিরাজ উদ্দিনের মাতা জুলেখা (৭৫)কে কামড়িয়ে গুরুতর আহত করে।
একই সময় একই ইউনিয়নের ঘাগড়া গ্রামের রুদিয়াপাড়ার নজরুল ইসলামের স্ত্রী মাসুদা (৩৫)কে কামড়িয়ে গুরুতর আহত করে। তাদের মধ্যে আহত জান্নাতুল, মুন্নী, মাসুদা, জাকিরকে পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা দেওয়া হয়েছে।
কোদালিয়া গ্রামের বাসিন্দা শেখ মোহাম্মদ আব্দুল আহাদ বলেন, পাগলা শিয়ালের কামড়ে কোদালিয়া গ্রামের পশ্চিম পাড়ার চারজন ও পূর্ব পাড়ার তিনজন এবং ঘাগড়া গ্রামের রুদিয়াপাড়ার একজনসহ মোট ৮ জনকে কামড়িয়ে আহত করে। এছাড়া দুটি গরু ও একটি ছাগলকেও কামড়িয়ে গুরুতর আহত করে। সকাল থেকেই এলাকাজুড়ে পাগলা শিয়ালের আতঙ্ক ছড়িয়ে পড়ে। পরে এলাকাবাসী সবাই মিলে পাগলা শিয়ালটি খোঁজে মেরে ফেলেছে।
পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সহকারী সার্জন ডা. ফারুক প্রদান জানান, শিয়ালের আক্রমনে আহত জান্নাতুল, মুন্নী, জাকির, মাসুদাসহ চারজনকে জলাতঙ্কের টিকা দেয়া হয়েছে। তারা এখন নিজ নিজ বাড়িতে আবস্থান করছেন।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana