শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১১:২৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বিএনপি-জামায়াত মিথ্যাচার করছে তাদের ফাদেঁ পা দিবেন না: ভৈরবে বিসিবি সভাপতি পাপন তামিম ইকবালের পরিবর্তে ভারতের বিপক্ষে ওয়ানডে অধিনায়ক লিটন দাস কুলিয়ারচরে বিভিন্ন উন্নয়ন কাজের শুভ উদ্বোধন করেন সাংসদ নাজমুল হাসান পাপন অবহেলার দায়ে ১৩৪ জনের বিরুদ্ধে শাস্তির ব্যবস্থা বিজয় টিভি ভৈরব প্রতিনিধি হলেন সাংবাদিক সোহানুর রহমান সোহান বিশ্বকাপ আয়োজনে ৪০০-৫০০ শ্রমিকের মৃত্যুর কথা স্বীকার কাতারের অনেক সাংবাদিক সঠিকভাবে না জেনে লেখা প্রকাশ করেন: পররাষ্ট্রমন্ত্রী ফরিদপুর-২ আস‌নের নব-‌নির্বা‌চিত সংসদ সদস‌্য লাবু চৌধুরী‌কে সালথায় গণ সংবর্ধনা উত্তেজনাপূর্ণ ম্যাচে শেষ হাসি ঘানার পাশের হার কমলেও বেড়েছে জিপিএ-৫
হোমিও চিকিৎসকদের হয়রানীর প্রতিবাদে কিশোরগঞ্জে মানববন্ধন

হোমিও চিকিৎসকদের হয়রানীর প্রতিবাদে কিশোরগঞ্জে মানববন্ধন

আমিনুল হক সাদী, কিশোরগঞ্জ :

সারাদেশে নিবন্ধিত হোমিও চিকিৎসকদের বিভিন্ন মামলা ও হয়রানীর প্রতিবাদে কিশোরগঞ্জে মানব বন্ধন ও সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
রবিবার দুপুরে কিশোরগঞ্জ এলাইড সোসাইটি অব হোমিওপ্যাথ এর আয়োজনে কিশোরগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে হোমিওপ্যাথিক চিকিৎসক গন সারাদেশে নিবন্ধিত হোমিও চিকিৎসকদের বিভিন্ন মামলা ও হয়রানীর প্রতিবাদে মানববন্ধন ও সংবাদ সম্মেলন করে। মানব বন্ধন চলাকালে বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি ডা. মোহাম্মদ ইমরান হাসান রকি, সহ-সভাপতি ডা. মোবারক হোসেন খান, সেক্রেটারি ডা. মোঃ সালাহউদ্দীন, সহ-সাধারন সম্পাদক ডা. মাহবুব সিরাজি সহ অনেকেই।
মানব বন্ধনে বক্তারা বলেন বর্তমান সরকার হোমিওপ্যাথিক চিকিৎসা ব্যবস্থা উন্নয়নের জন্য অনেক ধরনের উদ্যোগ নিয়েছেন, সারাদেশের সব জেলা ও উপজেলায় হোমিওপ্যাথিক মেডিকেল অফিসার নিয়োগ দিয়েছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত রূপকল্প ২০৪১ এ বিকল্প ধারার সব চিকিৎসা ব্যবস্থাকে মূলধারায় নিয়ে আসার কথা বলা হয়েছে। এই অবস্থায় নিবন্ধিত হোমিও চিকিৎসকদের হয়রানী করা ও মামলা দেয়া অত্যন্ত দুঃখজনক। বক্তারা আরও বলেন আমরা এই দেশের সাধারন জনগোষ্ঠীকে স্বল্পব্যায়ে চিকিৎসা প্রদান করছি। তাই দ্রুত মন্ত্রীসভায় অনুমোদিত “বাংলাদেশ হোমিওপ্যাথিক চিকিৎসা শিক্ষা আইন-২০২১” অবিলম্বে মহান জাতীয় সংসদে পাস করানো হোক।
এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের সহসভাপতি ডাঃ রাজন কর, সাংগঠনিক সম্পাদক ডা. মোঃ কামরুল ইসলাম, কোষাধ্যক্ষ ডা. দিদারুল ইসলাম, দপ্তর সম্পাদক ডা. সুব্রত সরকার, ধর্ম বিষয়ক সম্পাদক ডা. রাকিব ও সহ ধর্ম বিষয়ক সম্পাদক ডা. সুজন চক্রবর্তী, মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক ডা. নাসরিন আক্তার সহ অন্যান্য হোমিও চিকিৎসকবৃন্দ।
পরে কিশোরগঞ্জ জেলা প্রশাসকের মাধ্যমে একটি স্মারকলিপি প্রদান করা হয়।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana