রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৩:৫২ পূর্বাহ্ন

শাহিন আফ্রিদি আইপিএল খেললে কত পেতেন?

শাহিন আফ্রিদি আইপিএল খেললে কত পেতেন?

খেলাডেস্ক:

নিজের ইউটিউব চ্যানেলে ভারতীয় তারকা স্পিনার রবিচন্দ্রন অশ্বিন বলেছেন, আমি অনেক ভেবেছি, শাহিন আফ্রিদি যদি আইপিএলের নিলামে থাকত তাহলে কতটা অন্যরকম হতো।

গত মাসে শ্রীলংকায় টেস্ট ম্যাচে ফিল্ডিং করার সময় চোট পান ২২ বছর বয়সী পাকিস্তানের তারকা পেসার শাহিন আফ্রিদি। যে কারণে এশিয়া কাপে নেই তিনি।

২০২১ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে চিরপ্রতিদ্বন্দ্বী ভারতীয় টপঅর্ডারকে ধসিয়ে দেন শাহিন আফ্রিদি। তার শিকার হয়ে একের পর এক সাজঘরে ফেরেন রোহিত শর্মা, লোকেশ রাহুল ও বিরাট কোহলি। সেই ম্যাচটি ১০ উইকেটে জিতে যায় পাকিস্তান।

শাহিন আফ্রিদির প্রশংসা করে রবিচন্দ্রন অশ্বিন আরও বলেন, সব পাকিস্তানি ফাস্ট বোলার ধারাবাহিকভাবে ১৪০-১৪৫ কিমি. প্রতি ঘণ্টা গতিতে বল করেন। আমি মনে করি না যে বিশ্ব ক্রিকেটে কোনো দলেই ফাস্ট বোলারদের এত সমৃদ্ধ ব্যাকআপ আছে। পাকিস্তানে সবসময়ই এমন প্রতিভা প্রদর্শন করে।

প্রসঙ্গত, ২০০৮ সালে আইপিএলের প্রথম আসরে অংশ নিয়েছিল পাকিস্তানি ক্রিকেটাররা। এরপর প্রতিবেশী দুই দেশের সম্পর্কের অবনতির কারণে আইপিএলে সুযোগ হারান পাকিস্তানের ক্রিকেটাররা। শুধু তাই নয়, রাজনৈতিক সংকটের কারণে দুই দেশের মধ্যে দ্বিপাক্ষিক সিরিজও বন্ধ  রয়েছে এক দশকের বেশি সময় ধরে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana