রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৫:১১ পূর্বাহ্ন

ভৈরবে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে ২ ভাইসহ নিহত-৩

ভৈরবে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে ২ ভাইসহ নিহত-৩

এম.এ হালিম, বার্তাসম্পাদক:
কিশোরগঞ্জের ভৈরবে বিদ্যুতের খুটিঁ সরাতে গিয়ে বিদ্যুৎপৃষ্ঠে ২ ভাইসহ ৩জন নিহত হয়েছে। এতে আহত হয়েছে আরও ৩জন। শুক্রবার (২৬ আগষ্ট) হরিজন পল্লী পাওয়ার হাউজ এলাকায় এ ঘটনা ঘটে।
নিহতরা হলো পাওয়ার হাউজ হরিজন পল্লীর মৃত গণেশের পুত্র মিলন লাল (৩৫) ও তার চাচাতো ভাই জনি হরিজনের পুত্র দেবু হরিজন (১৫) এবং অপর জন সুনামগঞ্জ জেলার বাদাঘাট গ্রামের নুরুল ইসলামের পুত্র মোবারক (২৫)। আহতরা হলো ভৈরবপুর গ্রামের আবদুল্লাহ (৪৫) হরিজন পল্লীর চন্দন হরিজনের শিশু পুত্র জলিল হরিজন (১০) নিহতদের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আহতদের মধ্যে আবদুল্লাহকে গুরুতর অবস্থায় কিশোরগঞ্জ সৈয়দ নজরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে এবং জলিল হরিজনকে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
খবর পেয়ে ভৈরব উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাদিকুর রহমান সবুজ ঘটনাস্থল পরিদর্শন করেন। নিহতের স্বজনরা জানান, শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে পাওয়ার হাউজ সংলগ্ন হরিজন পল্লী এলাকায় আবদুল্লাহ অটোরিক্সা গ্যারেজের সামনে বৈদ্যুতিক খুটিঁ সরাতে নিহত ও আহতদেরকে ডেকে নেয় আহত আবদুল্লাহ। খুটিঁ সরানোর এক পর্যায়ে তারা বিদ্যুৎপৃষ্ঠ হয়। এ সময় তাদের ডাক চিৎকারে স্থানীয়রা ৬ জনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ৩ জনকে মৃত ঘোষণা করেন। এছাড়া গুরুতর আহত আবদুল্লাহকে কিশোরগঞ্জ সৈয়দ নজরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায় এবং ১ জনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।
এ বিষয়ে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক ডাঃ রওশন আরা রিপা জানান, ৫ জন বিদ্যুৎপৃষ্ঠে আহত হয়ে হাসপাতালে এলে ৩ জনকে মৃত অবস্থায় পাওয়া যায় এবং বাকি ২ জনের মধ্যে ১ জনকে সৈয়দ নজরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে এবং ১ জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়িতে পাঠানো হয়।
এ বিষয়ে ভৈরব থানার উপ-পরিদর্শক রাজিব আহমেদ জানান, বিদ্যুৎপৃষ্ঠে ৩ জন নিহতের খবর পেয়ে হাসপাতালে এসে সুরতহাল রিপোর্ট তৈরী করি। পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এ বিষয়ে ভৈরব উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাদিকুর রহমান সবুজ জানান, এ ঘটনায় দায়িত্বে কারো অবহেলা পাওয়া গেলে আইন গত ব্যবস্থা নেয়া হবে এবং ক্ষতিগ্রস্ত পরিবারকে আর্থিক সহায়তা প্রদানের জন্য জেলা প্রশাসক মহোদয়ের সাথে কথা বলেছি।

 

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana