বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৮:২৪ অপরাহ্ন

সেই অভিনেত্রীর মৃত্যু ঘিরে রহস্য

সেই অভিনেত্রীর মৃত্যু ঘিরে রহস্য

বিনোদন ডেস্ক:

সাবেক ‘বিগ বস’ তারকা ও বিজেপি নেত্রী সোনালি ফোগতের মৃত্যু ঘিরে সৃষ্টি হয়েছে রহস্যের। এর আগে হৃদযন্ত্র বিকল হয়ে তার মৃত্যু হয়েছে বলা হলেও পোস্টমর্টেম রিপোর্টে তার শরীরে একাধিক আঘাতের কথা উল্লেখ করা হয়েছে।  পোস্টমর্টেম রিপোর্টে ওই আঘাতকে ‘ব্লান্ট ফোর্স ট্রমা’ হিসেবে বর্ণনা করা হয়েছে। ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি বৃহস্পতিবার এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে।

স্থানীয় সময় সোমবার মধ্যরাতে হঠাৎ হৃদযন্ত্র বিকল হয়ে তার মৃত্যু বলে ভারতের কয়েকটি গণমাধ্যমে প্রতিবেদনে বলা হয়। তার বয়স হয়েছিল ৪১ বছর।

ছোটপর্দায় সোনালি ফোগতকে শেষবার দেখা গিয়েছিল ‘বিগ বস ১৪’-এ। তিনি একজন ওয়াইল্ডকার্ড প্রতিযোগী হিসেবে ব্যাপক জনপ্রিয় হন।

প্রথমে কংগ্রেসে থাকলেও পরে বিজেপিতে যোগ দেন সোনালি। ২০১৯ সালে হরিয়ানা নির্বাচনে বিজেপির টিকিটে আদমপুর থেকে বিধানসভা নির্বাচনে লড়েছিলেন তিনি।
অবশ্য রাজনীতিকের চেয়ে অভিনেত্রী হিসেবেই বেশি পরিচিত ছিলেন সোনালি। ২০১৬ সালে টেলিভিশন সিরিয়াল ‘এক মা জো লাখো কে লিয়ে বনি আম্মা’-র মাধ্যমে তার অভিনয়ে আত্মপ্রকাশ। এর পর হরিয়ানভি চলচ্চিত্র ‘ছোড়িয়ান ছোরোঁ এস কাম নাহি হোতি’-তে দেখা যায় তাকে। বেশ কয়েকটি পাঞ্জাবি এবং হরিয়ানভি মিউজিক ভিডিওতেও অভিনয় করেছেন। সবশেষ ওয়েব সিরিজ, ‘দ্য স্টোরি অফ বদমাশগড়’-এ দেখা গিয়েছিল সোনালিকে।

ভিডিও শেয়ারিং প্ল্যাটফর্ম টিকটকেও খুব জনপ্রিয় ছিলেন তিনি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana