বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১০:০৮ পূর্বাহ্ন

কুলিয়ারচরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ভাই-বোনের মৃত্যু

কুলিয়ারচরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ভাই-বোনের মৃত্যু

স্টাফ রিপোর্টার:

বড় বোনো বাড়িতে ঘর মেরামতের কাজ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ভাইবোনের মৃত্যু হয়েছে। বুধবার (২৪ আগষ্ট) রাত ৮টার দিকে কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার উছমানপুর ইউনিয়নের পশ্চিম নোয়াপাড়া এলাকায় এ ঘটনাটি ঘটে।
নিহতরা হলেন, বাজিতপুরে পৌরসদরের মথূরাপুর এলাকার মৃত আবু মিয়ার ছেলে খুর্শিদ মিয়া (৫৫) ও তার বড় বোন শোভা বেগম (৬০)। শোভা বেগম কুলিয়ারচর উপজেলার উছমানপুর ইউনিয়নের পশ্চিম নোয়াপাড়া এলাকার জালাল উদ্দিন ভূইয়ার স্ত্রী।
এলাকাবাসী সূত্রে জানা গেছে, বড় বোন শোভা বেগমের বাড়িতে ঘর মেরামতের কাজ করতে যান ছোট ভাই খুর্শিদ মিয়া। এ সময় ভাই বোন মিলে ঘরে নতুন টিনের বেড়া লাগাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হন। পরে প্রতিবেশিরা তাদের উদ্ধার করে বাজিতপুরে একটি বেসরকারি মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন।
উছমানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নিজাম ক্বারী জানান, তিনি বর্তমানে ঢাকায় অবস্থান করছেন। ঘটনাটি তিনি শুনেছেন বলে জানান।
কুলিয়ারচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বিদ্যুৎস্পৃষ্টে ভাইবোনের মৃত্যুর খবরটি তিনি শুনেছেন। থানা থেকে এলাকায় পুলিশ পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana