শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:৫৪ পূর্বাহ্ন

আসছে জুবায়ের আহমাদ তাশরীফের নতুন নাশিদ ‘রওজার পাশে’

আসছে জুবায়ের আহমাদ তাশরীফের নতুন নাশিদ ‘রওজার পাশে’

একুশে ডেস্ক:

শিগগিরই রিলিজ হতে যাচ্ছে তরুণ ইসলামিক আলোচক ও নাশিদ শিল্পী কারি জুবায়ের আহমাদ তাশরীফের নতুন নাশিদ ‘রওজার পাশে’। নাশিদটির অডিও রেকর্ড ইতোমধ্যেই সম্পন্ন হয়েছে। এবার ভিডিও রেকর্ডের পালা।

তাশরীফ বলেন, নবীজি সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম আমাদের সবার প্রিয় মানুষ। তার প্রতি আমাদের অগাধ বিশ্বাস যেমন রয়েছে, তেমন রয়েছে অসম্ভব ভালোবাসাও। এই নাশিদে নবীজির প্রতি আমার ভালোবাসা ফুটিয়ে তোলার চেষ্টা করেছি।

তিনি বলেন, এর আগেও আমি মদিনা নিয়ে নাশিদ গেয়েছি। বিশেষ করে ‘ও মদিনার মাটি’ শিরোনামের নাশিদটি আমার ফেসবুক পেইজ থেকেই এক কোটির বেশি মানুষ দেখেছে। এই নাশিদের জন্য মানুষের অনেক ভালোবাসাও পেয়েছি। এবার নবীজির শানে গাবো আমার নিজের লেখা নাশিদ ‘রওজার পাশে’। তাও মদিনায় গিয়ে। অন্যরকম এক অনুভূতি কাজ করছে ভেতরে।

২২ বছর বয়সী কারি জুবায়ের আহমাদ তাশরীফ গাজীপুর শ্রীপুরের ছিটপাড়া গ্রামের মাওলানা হেদায়েতুল্লাহর সন্তান। তাশরীফ জানান, মা-বাবার স্বপ্ন ছিল, আমাকে হাফেজ আলেম বানাবেন। আমি তাদের স্বপ্ন পূরণের পথেই এগিয়ে চলছি।

জুবায়ের আহমাদ তাশরীফ পড়াশোনার পাশাপাশি ঢাকা তুরাগের মুহাম্মদিয়া জামে মসজিদে জুমার নামাজ পড়ান এবং সারা দেশে ওয়াজ মাহফিল করেন।

কনিষ্ঠ ইসলামিক আলোচক হিসেবে মানুষের বাড়তি ভালোবাসা পান বলে জানিয়েছেন কারি জুবায়ের আহমাদ তাশরীফ।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana