বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১২:১০ পূর্বাহ্ন

দুইবার ব্যাট করে কত করলেন সাকিব!

দুইবার ব্যাট করে কত করলেন সাকিব!

খেলা ডেস্ক:

এশিয়া কাপে খেলতে যাওয়ার আগে প্রস্তুতি জোরদারের প্রথম প্রস্তুতি ম্যাচ হয়ে গেল রোববার। প্রস্তুতি ম্যাচে পরীক্ষা-নিরীক্ষা করাই ছিল মূল টার্গেট।

তবে ম্যাচে দুইবার ব্যাটিং করেন সাকিব আল হাসান ও শেখ মেহেদি হাসান। সবুজ দলের ইনিংসের সর্বোচ্চ রান সংগ্রাহক শেখ মেহেদি হাসান ছিলেন মূলত লাল দলে। তিনি প্রথম ইনিংসে ব্যাট করেছেন ৩ নম্বরে। ৬ বল খেলে কোনো রান করতে পারেননি।

কিন্তু ডেথ ওভারে মেহেদি কেমন করেন, সেটি দেখতে দ্বিতীয় ইনিংসেও ব্যাটিংয়ে পাঠান সাকিব। সেখানে ১৬ বল খেলে ৩১ রানের অপরাজিত ইনিংস খেলে সবুজ দলের জয় নিশ্চিত করেন মেহেদি।

সাকিব নিজেও দুইবার ব্যাট করেন। প্রথমে চার নম্বর পজিশনে ব্যাট করে ১৩ বল খেলে ১৭ রান করে ইবাদত হোসেনের বলে মিড অফে ক্যাচ আউট হন। পরে ডেথ ওভারের সময় আবার ব্যাটিংয়ে নেমে ২৪ বলে ৩৬ রান করেন সাকিব। এটিই ছিল লাল দলের ইনিংসের সর্বোচ্চ স্কোর।

সাকিবের সঙ্গে জুটি বেঁধে মোসাদ্দেক হোসেন ১৭ বল খেলে ৩০ রানের ইনিংস খেলেছেন। দুজনের ডেথ ওভারের ব্যাটিংয়ে লাল দল ২০ ওভারে ১৬৫ রান করতে সক্ষম হয়।

ব্যাট হাতে সুবিধা করতে পারেননি এনামুল হক, মুশফিকুর রহিম ও মাহমুদউল্লাহ। এনামুল দুবার ব্যাট করে ব্যর্থ হয়েছেন। মুশফিক ও মাহমুদউল্লাহ খেলেছেন মিডল ওভারে। মুশফিক ২২ ও মাহমুদউল্লাহ ১২ রান করে আউট হয়েছেন।

সবুজ দলের তাসকিন আহমেদ ও নাসুম আহমেদ দুটি করে উইকেট নিয়েছেন। ৪ ওভারে ২৭ রানে ১ উইকেট নেন ইবাদত হোসেন। লাল দলের দুই বাঁহাতি সাকিব ও হাসান মুরাদ দুটি করে উইকেট নেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana