মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৪:৫৭ পূর্বাহ্ন

কিশোরগঞ্জে গ্রেনেড হামলা দিবস উপলক্ষ্যে জেলা আ’লীগের আলোচনাসভা

কিশোরগঞ্জে গ্রেনেড হামলা দিবস উপলক্ষ্যে জেলা আ’লীগের আলোচনাসভা

কিশোরগঞ্জ প্রতিনিধি:
২০০৪ সালের ২১ আগষ্ট বর্বরোচিত গ্রেনেড হামলায় আইভি রহমানসহ ২৪ জন নেতাকর্মী হত্যার প্রতিবাদে কিশোরগঞ্জ জেলা আওয়ামীলীগের দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
রোববার (২১ আগস্ট) রাত ৮টায় জেলা আওয়ামীলীগ কার্যালয় জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এনায়েত করিম অমি এর সঞ্চালনায় ও আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এ্যাডভোকটে জিল্লুর রহমান এর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড এম.এ আফজল, যুগ্ম সাধারণ সম্পাদক আশফাকুল ইসলাম টিটু, কৃষক লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চু, সদর আওয়ামীলীগের সভাপতি আওলাদ হোসেন, সাধারণ সম্পাদক ছাত্তার, জেলা ছাত্রলীগের সভাপতি আনোয়ার হোসেন মোল্লা সুমন, সাধারণ সম্পাদক, ওমান খানসহ আওয়ামীলীগের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।
এসময় বক্তারা বলেন, ২১ আগস্ট দেশের ইতিহাসে একটি কলঙ্কময় ও নৃশংস হত্যাযজ্ঞের ভয়াল দিন। ২০০৪ সালের এ দিনে বিএনপি-জামায়াত জোট সরকারের সরাসরি পৃষ্ঠপোষকতায় ঢাকায় বঙ্গবন্ধু অ্যাভিনিউতে আওয়ামী লীগ আয়োজিত সন্ত্রাস ও জঙ্গিবাদবিরোধী সমাবেশে শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে বর্বরতম গ্রেনেড হামলা চালানো হয়। ক্ষমতায় থেকে প্রকাশ্য দিবালোকে রাজনৈতিক সমাবেশে এ ধরনের নারকীয় হত্যাযজ্ঞ বিশ্বের ইতিহাসে বিরল। যা মানবাধিকার লঙ্ঘন।
আলোচনা শেষে ২১ গ্রেনেড হামলায় শহীদ সকল নেতাকর্মীর রুহের মাগফিরাত কামনা ও আহত সকলের প্রতি সহমর্মিতা জানিয়ে দোয়া মোনাজাত করা হয়।

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana