রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:৩০ পূর্বাহ্ন

কিশোরগঞ্জে যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত

কিশোরগঞ্জে যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত

স্টাফ রিপোর্টার:
নানা কর্মসূচীর মধ্য দিয়ে কিশোরগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়েছে।
সোমবার (১৫ আগষ্ট) সকালে জেলা প্রশাসক কার্যালয় থেকে একটি শোক র‌্যালি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে জেলা মুক্তিযোদ্ধা অফিসের সামনে গিয়ে শেষ হয়। পরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তাবক অর্পণ করে বিন¤্র শ্রদ্ধা জানায় জেলা প্রশাসক, পুলিশ সুপার সহ প্রশাসনিক, রাজনৈতিক, মুক্তিযোদ্ধা সংসদ, সামাজিক এবং সরকারি-বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারী সহ সর্বস্তরের মানুষ।
এ সময় উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ-হোসেনপুর-১আসনের এমপি ডা: জাকিয়া নূর লিপি, জেলা প্রশাসক মো: শামীম আলম, পুলিশ সুপার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) মো. মাশরুকুর রহমান খালেদ, জেলা পরিষদ প্রশাসক এ্যাডভোকেট জিল্লুর রহমান, পৌরসভার মেয়র মাহমুদ পারভেজসহ রাজনৈতিকনেতৃবৃন্দ ও প্রশাসনের উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ।
১৫ আগষ্ট জাতীয় শোক দিবসে সকল শহিদদের আত্মার মাগফেরাত কামনা এবং বিনম্র শ্রদ্ধা জ্ঞাপন করা হয়েছে।
এর আগে সূর্য উদয়ের সাথে সাথে সকল সরকারি, আধা সরকারি, স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠান, শিক্ষা প্রতিষ্ঠান ও বেসরকারি ভবনসমূহে জাতীয় পতাকা অর্ধনমিতভাবে উত্তোলন করা হয়। দিবসটি উপলক্ষে জেলাব্যাপী প্রশাসন ও কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল সহ নানা কর্মসূচি পালন করা হয়।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana