বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০২:৫৮ পূর্বাহ্ন

কিশোরগঞ্জ জেলা প্রশাসন ও স্থানীয় সুধীবৃন্দের সাথে মতবিনিময়

কিশোরগঞ্জ জেলা প্রশাসন ও স্থানীয় সুধীবৃন্দের সাথে মতবিনিময়

আমিনুল হক সাদী,কিশোরগঞ্জ প্রতিনিধি:

কিশোরগঞ্জ জেলা প্রশাসন ও স্থানীয় সুধীবৃন্দের সাথে অভিবাসন বিষয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে জেলা প্রশাসনের আয়োজনে ও টিটিসির সহযোগিতায় জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলনকক্ষে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম।
এতে প্রধান অতিথি ছিলেন জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণব্যুরো বিএমইটি এর মহাপরিচালক অতিরিক্ত সচিব মোঃ শহীদুল আলম এনডিসি। বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার অনির্বান চৌধুরী,অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মোহাম্মদ গোলাম মস্তোফা।
সভার শুরুতে প্রজেক্টরের মাধ্যমে তথ্যচিত্র উপস্থাপন করেন কিশোরগঞ্জ কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের প্রিন্সিপাল মোহাম্মদ জাভেদ রহিম। বক্তব্য রাখেন জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিসের সহকারী পরিচালক মোঃ আলী আকবর,কিশোরগঞ্জ বিআরটিএর সহকারী পরিচালক ইঞ্জিন মোঃ বখতিয়ার উদ্দিন, জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিলকিছ বেগম,টিটিসির প্রশিক্ষক রায়হান, শাহরিয়ার রশিদ অন্তর প্রমুখ। সভায় জেলা প্রশাসন ও স্থানীয় সুধীবৃন্দের সাথে অভিবাসন বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়।
এ সময় কিশোরগঞ্জ জেলা প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ,বিভিন্ন সরকারী বেসরকারী প্রতিষ্ঠানের প্রতিনিধিগণ,স্থানীয় ও জাতীয় গণমাধ্যমে কর্মরত সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana