বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৭:৪৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ভৈরবে অটোরিক্সা চাপায় শিক্ষক নিহত হোসেনপুরে উপজেলা ছাত্রলীগের নতুন কমিটি গঠন কলমাকান্দায় বিজয়া দশমীর মধ্য দিয়ে সমাপ্ত সনাতন ধর্মাবলীদের দূর্গাপূজা হোসেনপুরে বিশ্ব শিক্ষক দিবস পালিত সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিনিধির মহিনন্দ ইতিহাস ঐতিহ্য সংরক্ষণ পাঠাগার পরিদর্শন কিশোরগঞ্জে আল-জামিয়াতুল ইমদাদীয়া মাদ্রাসা থেকে মাদ্রাসা ছাত্র নিখোঁজ কুলিয়ারচরের কৃতিসন্তান শিক্ষানুরাগী লায়ন মুজিবুর রহমান এঁর ৫ম মৃত্যু বার্ষিকী পালিত সৈয়দ নজরুল মেডিকেল কলেজে আনসার-সুইপার সংঘর্ষ ভৈরবে সংবাদ সম্মেলনে ঘোষণা দিয়ে জেলা পরিষদের নির্বাচন থেকে সড়ে দাড়ালেন সাবেক প্যানেল চেয়ারম্যান ইরানে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের সঙ্গে পুলিশের রক্তক্ষয়ী সংঘর্ষ
লিখিতভাবে বোর্ডকে জানিয়েছেন সাকিব

লিখিতভাবে বোর্ডকে জানিয়েছেন সাকিব

একুশে ডেস্ক:

সাকিব আল হাসান ক্রিকেট বোর্ডেকে লিখিত জানিয়েছেন বেটউইনারনিউজের সঙ্গে সব ধরনের সম্পর্ক ছিন্ন করেছেন।  বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসানের কড়া বক্তব্যের পর দ্রুত চুক্তি বালিত করেন সাকিব।

নিজের ফেইসবুক পোস্ট সরিয়ে নেওয়াসহ এই প্রতিষ্ঠানের সঙ্গে সব ধরনের সম্পর্ক ছিন্ন করার কথাও নিশ্চিত করেছেন সাকিব।

বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান জালাল ইউনুস বৃহস্পতিবার সন্ধ্যায় সংবাদ মাধ্যমকে জানান, বোর্ড সভাপতি লিখিত জবাব চেয়েছিলেন, সাকিব লিখিত জানিয়েছে সে চুক্তি বাতিল করেছে। পাশাপাশি এটাও বলেছে যে ফেইসবুক থেকে পোস্ট সরিয়ে নেবে, কোনো ধরনের সংযোগ তাদের সঙ্গে আর থাকবে না।

বিসিবি পরিচালক জালাল ইউনুস আরও জানান, আমাদের সভায় উঠে এসেছে সাকিব ক্রিকেট বোর্ডের চুক্তির শর্ত ভঙ্গ করেছেন। স্পন্সরশিপ চুক্তির কথা আমাদের জানায়নি। তবে আপাতত চুক্তি বাতিল করা নিয়েই আমাদের ভাবনা ছিল। নিয়ম ভঙ্গের জন্য ব্যবস্থা নেওয়া হবে কিনা, সেটা নিয়ে আমরা পরবর্তীতে আবার কথা বলব।

বিসিবির নীতিমালা অনুযায়ী, বোর্ডের চুক্তিতে থাকা সব ক্রিকেটারকে যে কোনো স্পন্সরশিপ চুক্তির কথা বোর্ডে জানাতে হয়। বিসিবির যে কোনো স্পন্সরশিপ ও এক্সপ্রেশনস অব ইন্টারেস্ট আহবানের ক্ষেত্রে পরিষ্কার উল্লেখ থাকে, টোব্যাকো, অ্যালকোহল ও কোনো বেটিং সংস্থা এই প্রক্রিয়ায় অংশ নিতে পারবে না। ক্রিকেটারদের ব্যক্তিগত স্পন্সরশিপ, এন্ডোর্সমেন্ট বা কোনো পণ্যের দূত হওয়ার ক্ষেত্রেও একই নিয়ম।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana