রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৪:২২ পূর্বাহ্ন

কিশোরগঞ্জ যুব উন্নয়ন পরিষদের শেখ কামালের ৭৩ তম জন্মবার্ষিকীতে গাছের চারা বিতরণ

কিশোরগঞ্জ যুব উন্নয়ন পরিষদের শেখ কামালের ৭৩ তম জন্মবার্ষিকীতে গাছের চারা বিতরণ

কিশোরগঞ্জ প্রতিনিধি:

বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র ক্রীড়া সংগঠক বীর মুক্তিযোদ্ধা শেখ কামালের ৭৩তম জন্মবার্ষিকী উপলক্ষে কিশোরগঞ্জে যুব উন্নয়ন পরিষদের গাছের চারা রোপন ও বিতরণ এবং দোয়া মাহফিলের আয়োজন করে। শুক্রবার সকালে কিশোরগঞ্জ সদর উপজেলার মহিনন্দে অবস্থিত এসব কর্মসুচীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শুভ উদ্বোধন করেন সদর উপজেলার যুব উন্নয়ন অফিসার জেডএ শাহাদাৎ হোসেন। স্বেচ্ছাসেবী যুব উন্নয়ন পরিষদের সভাপতি আমিনুল হক সাদীর সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন সংগঠনের কোষাধ্যক্ষ রিয়াদ হোসাইন, আদর্শ যুব সংস্থার সভাপতি মহিবুল হাসান প্রমুখ।
পরে প্রধান অতিথি সংগঠনের প্রাঙ্গণে গাছের চারা রোপন করেন এবং যুব সংগঠনের ব্যক্তিবর্গের মধ্যে ৭৩টি গাছের চারা বিতরণ করেন।
যুব উন্নয়ন পরিষদের সভাপতি আমিনুল হক সাদী জানান, বাংলাদেশের ক্রীড়া ও সাংস্কৃতিক অঙ্গনের উজ্জল নক্ষত্র জাতির পিতার জ্যেষ্ঠ পুত্র বীরমুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৩ তম জন্ম বার্ষিকী উপলক্ষে সংগঠনের উদ্যোগে সকালে খতমে কুরআনের আয়োজন করা হয়। যুবদের মধ্যে গাছের চারা বিতরণ করা হয়। এছাড়াও যুব প্রশিক্ষণ ও বয়স্ক শিক্ষা কেন্দ্রের উদ্যোগে দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
প্রসঙ্গত বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র ক্রীড়া সংগঠক বীর মুক্তিযোদ্ধা শেখ কামাল ১৯৪৯ সালের ৫ আগস্ট গোপালগঞ্জের টুঙ্গীপাড়া গ্রামে জন্মগ্রহণ করেন। ১৯৭৫ সালের ১৫ই আগস্ট ২৬ বছর বয়সে বঙ্গবন্ধুর সঙ্গে সপরিবারে নিহত হন শেখ কামাল।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana