মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৩:৩০ পূর্বাহ্ন

কিশোরগঞ্জে ছাত্রদল ও যুবদলের ২৫ জন নেতাকর্মীর নামে মামলা

কিশোরগঞ্জে ছাত্রদল ও যুবদলের ২৫ জন নেতাকর্মীর নামে মামলা

স্টাফ রিপোর্টার:

ভোলা জেলা ছাত্রদলের সভাপতির মৃত্যুতে কেন্দ্র ঘোষিত কর্মসূচি পালনের সময় কিশোরগঞ্জে বৃহস্পতিবার (৪ আগস্ট) পুলিশের সঙ্গে ছাত্রদল ও যুবদলের ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এতে সময় পুলিশের এক সদস্য আহত হয়। এ ঘটনায় জেলা ছাত্রদল ও যুবদলের ২৫ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে।

শুক্রবার (৫ আগস্ট) বিকেলে কিশোরগঞ্জ মডেল থানার এসআই হারুন অর রশিদ বাদী হয়ে এ মামলাটি দায়ের করেন।

পুলিশ জানায়, এ মামলায় জেলা ছাত্রদলের সভাপতি মারুফ মিয়া, সাধারণ সম্পাদক ফেরদৌস আহমেদ নেভিন, জেলা যুবদলের সভাপতি জি এস খসরুজ্জামান শরীফ, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাসুদ সুমনসহ ২৫ জন ছাত্রদল ও যুবদলের নেতাকর্মীকে আসামি করা হয়েছে। ইতোমধ্যে ঘটনায় জড়িত দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে।

উল্লেখ্য, পুলিশের সঙ্গে সংঘর্ষে ভোলা জেলা ছাত্রদলের সভাপতি নুরে আলম নিহতের প্রতিবাদে বৃহস্পতিবার (৪ আগস্ট) বিকেলে কিশোরগঞ্জ জেলা ছাত্রদল বিক্ষোভ সমাবেশ কর্মসূচির আয়োজন করে। আজিম উদ্দিন উচ্চ বিদ্যালয়ের মাঠ থেকে ছাত্রদলের একটি মিছিল শহরের ইসলামিয়া সুপার মার্কেটের সামনে এসে জড়ো হয়।

এরপর সেখানে সমাবেশ শেষে ছাত্রদল ও যুবদলের নেতাকর্মীরা শহরে বিক্ষোভ মিছিল বের করতে চাইলে পুলিশ তাদের বাধা দেয়। এ সময় বিক্ষোভকারীরা পুলিশের ওপর ইটপাটকেল নিক্ষেপ করে। এতে পুলিশ সদস্য সবুজের মাথা ফেটে যায়। পরে পুলিশ লাঠিচার্জ করে বিক্ষোভকারীদেরকে ছত্রভঙ্গ করে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana