বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০২:৫০ অপরাহ্ন

রাবি ছাত্রী রিক্তা হত্যা, ৩ দিনের রিমান্ডে স্বামী

রাবি ছাত্রী রিক্তা হত্যা, ৩ দিনের রিমান্ডে স্বামী

একুশে ডেস্ক:

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) আইন বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্রী রিক্তা আক্তার হত্যা মামলায় অভিযুক্ত রিক্তার স্বামীর তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মারা যাওয়া রিক্তা আক্তারের স্বামীর ভাষ্য অনুযায়ী- গত শুক্রবার ২৯ জুলাই রাত সাড়ে ১১টার দিকে নগরীর বিনোদপুর এলাকার ধরমপুরে অবস্থিত তাদের ভাড়া বাসা থেকে তাকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়। এরপর রাত ১২টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তবে সার্বিক অবস্থা বিবেচনায় রিক্তার শিক্ষক-সহপাঠী ও স্বজনদের দাবি, আত্মহত্যা নয় বরং হত্যা। ফরেনসিক রিপোর্টে প্রাথমিক তথ্যেও রিক্তাকে শ্বাসরোধ করে হত্যার কথা বলা হয়েছে। রিক্তার মৃত্যুর পরদিন ৩০ জুলাই দুপুরে রিক্তার বাবা লিয়াকত জোয়ার্দার রাজশাহীর মতিহার থানায় একটি হত্যা মামলা করেন।

এরপর পুলিশি হেফাজতে থাকা রিক্তার স্বামীকে গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠায় পুলিশ।

রিক্তা আক্তার রাবির আইন বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন। তার বাড়ি কুষ্টিয়া জেলার কুমারখালী উপজেলার জোতপাড়া গ্রামে। স্বামীর সঙ্গে ধরমপুরে এক ভাড়া বাসায় থাকতেন তিনি। তার স্বামী আব্দুল্লাহ ইসতিয়াক রাব্বি রাবির ফলিত গণিত বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। তার বাড়ি ঝিনাইদহ জেলার হরিণাকুন্ডু উপজেলার পোড়াহাটি গ্রামে। ২০২০ সালের ১০ জানুয়ারি তাদের বিয়ে হয়।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana