মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১১:১৭ অপরাহ্ন

হোসেনপুরে কেন্দ্রীয় জামে মসজিদে চুরি, ফুটেজ দেখে চোর আটক

হোসেনপুরে কেন্দ্রীয় জামে মসজিদে চুরি, ফুটেজ দেখে চোর আটক

হোসেনপুর(কিশোরগঞ্জ)প্রতিনিধি: কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলা সদরে কেন্দ্রীয় জামে মসজিদে ভোর বেলায় দুঃসাহসিক চুরি সংঘঠিত হয়েছে। ঘটনাটি ঘঠেছে শনিবার ভোরে।

স্থানীয়রা জানান, মসজিদের ভিতরে প্রবেশ করে মুয়াজ্জিনের কক্ষের তালা ভেঙ্গে মাইকের এমপ্লিফায়ারসহ যন্ত্রাংশ চুরি করে পালিয়ে যায়।

মসজিদ কর্তৃপক্ষ আশপাশের সিটিটিভির ফুটেজ দেখে চোরকে সনাক্ত করতে পুলিশের সহায়তা চাওয়া হয়। থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আসাদুজ্জামান টিটুর নেতৃত্বে সোমবার (১আগষ্ট) প্রযুক্তি ব্যবহার করে কিশোরগঞ্জের শোলাকিয়া এলাকায় থেকে নাজমুল (২১) কে আটক করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে চুরির বিষয়টি স্বীকার করে এবং আসামীর তথ্য অনুযায়ী কিশোরগঞ্জ সদরের তারাপাশা (বয়লা) তার ভাড়া বাসা থেকে মসজিদের চুরি হওয়া যন্ত্রাংশ উদ্ধার করা হয়। আটককৃত ব্যক্তি কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার করগাঁও গ্রামের দ্বীন ইসলামের পুত্র।

হোসেনপুর কেন্দ্রেীয় জামে মসজিদের পেশ ইমাম আব্দুল আউয়াল দুলাল জানান, এটি আধুনিক এমপ্লিফায়ার যারা বাজার মূল্য ৭২ হাজার টাকা। পুলিশের দায়িত্বশীল ভূমিকা যন্ত্রাংশটি উদ্ধার করে গেছে।

জানতে চাইলে হোসেনপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আসাদুজ্জামান টিটু বলেন, গ্রেফতারকৃত নাজমুলকে কিশোরগঞ্জ কোর্টে প্রেরন করা হয়েছে।

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana