শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৪:০০ পূর্বাহ্ন

রাবি ছাত্রীর লাশ উদ্ধার

রাবি ছাত্রীর লাশ উদ্ধার

একুশে ডেস্ক:

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) আইন বিভাগের বিভাগের রিক্তা আক্তার (২১) নামে এক শিক্ষার্থীর লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার রাত ১২টার দিকে নগরীর ধরমপুর পূর্বপাড়ার একটি বাসা থেকে তার লাশ উদ্ধার করা হয়।

ছাত্র উপদেষ্টা বলেন, নিহতের লাশ রামেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে। প্রাথমিকভাবে নিহতের যেসব লক্ষণ আমরা দেখেছি তাতে এটিকে আত্মহত্যা মনে হয়নি। তবে এটি আত্মহত্যা নাকি হত্যা ময়নাতদন্তের পর জানা যাবে।

নিহত শিক্ষার্থীর সহপাঠীরা জানিয়েছেন, দুই বছর আগে বিশ্ববিদ্যালয় ফলিত গণিত বিভাগের ইসতিয়াক রাব্বি নামে এক ছাত্রের সঙ্গে পারিবারিকভাবে বিয়ে হয় তার। কলেজ জীবন থেকেই তাদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। তারা দুইজনই ব্যাচমেট। একবছর ধরে তারা দুইজন বাসা ভাড়া করে একসাথে থাকতেন।

এদিকে নিহত রিক্তার স্বামীর বন্ধু বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের শিক্ষার্থী আল-আমিন ইসলাম বলেন, কয়েকদিন যাবত ওদের মধ্যে একটু ঝামেলা চলছিল। কাল বিকালে ও (রাব্বি) আমাদের সঙ্গে ঘুরতে বের হয়ে বলছিল ওর বউ নাকি অন্য একটা ছেলের সাথে ফেক আইডি খুলে কথা বলে। এটা নিয়ে দুপুরে ওদের দুইজনের মধ্যে কথা কাটাকাটি হয়।

আইন বিভাগের সভাপতি অধ্যাপক ড. মো.হাসিবুল আলম প্রধান বলেন, রিক্তার মৃত্যুর খবর শুনে আমি রাজশাহী মেডিকেল কলেজের ছুটে যাই। আমি এই ঘটনার পুলিশি তদন্ত দাবি করছি।

নগরীর মতিহার থানার ওসি আনোয়ার আলী তুহিন জানান, লাশ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রাখা হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পেলে এ বিষয়ে আইনি পদক্ষেপ নেওয়া হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana