বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৭:৫১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ভৈরবে অটোরিক্সা চাপায় শিক্ষক নিহত হোসেনপুরে উপজেলা ছাত্রলীগের নতুন কমিটি গঠন কলমাকান্দায় বিজয়া দশমীর মধ্য দিয়ে সমাপ্ত সনাতন ধর্মাবলীদের দূর্গাপূজা হোসেনপুরে বিশ্ব শিক্ষক দিবস পালিত সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিনিধির মহিনন্দ ইতিহাস ঐতিহ্য সংরক্ষণ পাঠাগার পরিদর্শন কিশোরগঞ্জে আল-জামিয়াতুল ইমদাদীয়া মাদ্রাসা থেকে মাদ্রাসা ছাত্র নিখোঁজ কুলিয়ারচরের কৃতিসন্তান শিক্ষানুরাগী লায়ন মুজিবুর রহমান এঁর ৫ম মৃত্যু বার্ষিকী পালিত সৈয়দ নজরুল মেডিকেল কলেজে আনসার-সুইপার সংঘর্ষ ভৈরবে সংবাদ সম্মেলনে ঘোষণা দিয়ে জেলা পরিষদের নির্বাচন থেকে সড়ে দাড়ালেন সাবেক প্যানেল চেয়ারম্যান ইরানে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের সঙ্গে পুলিশের রক্তক্ষয়ী সংঘর্ষ
দেশ রূপান্তর সম্পাদক অমিত হাবিবকে শেষ শ্রদ্ধা

দেশ রূপান্তর সম্পাদক অমিত হাবিবকে শেষ শ্রদ্ধা

দৈনিক দেশ রূপান্তরের সম্পাদক অমিত হাবিবকে শোক ও শ্রদ্ধায় শেষবিদায় জানিয়েছেন তাঁর দীর্ঘদিনের সহকর্মী, শুভাকাঙ্ক্ষীসহ বিশিষ্টজনেরা। আজ শুক্রবার দুপুর পৌনে ১২টার দিকে জাতীয় প্রেসক্লাবে সাংবাদিক, রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে তাঁর মরদেহে ফুল দিয়ে শেষশ্রদ্ধা জানানো হয়।

এর আগে সকাল ১১টার দিকে অমিত হাবিবের মরদেহবাহী অ্যাম্বুলেন্স প্রেসক্লাব চত্বরে পৌঁছায়। বেলা ১১টা ৪০ মিনিটে সেখানে তাঁর দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকদের পাশাপাশি রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতারা অংশ নেন।

জানাজায় সম্পাদক পরিষদের কার্যনির্বাহী কমিটির সভাপতি ও ডেইলি স্টার সম্পাদক মাহ্ফুজ আনাম, দৈনিক সমকালের ভারপ্রাপ্ত সম্পাদক মোজাম্মেল হোসেন, দৈনিক যুগান্তরের সম্পাদক সাইফুল আলম, প্রতিদিনের বাংলাদেশ পত্রিকার সম্পাদক মুস্তাফিজ শফি, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি মনজুরুল আহসান বুলবুল, জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইলিয়াস খান, জ্যেষ্ঠ সহসভাপতি হাসান হাফিজ, যুগ্ম সাধারণ সম্পাদক মাইনুল আলম প্রমুখ অংশ নেন।
এর আগে সকাল ১০টা ২০ মিনিটে বাংলামোটরে দেশ রূপান্তরের কার্যালয় প্রাঙ্গণে অমিত হাবিবের প্রথম জানাজা সম্পন্ন হয়। এতে বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকেরা অংশ নেন।

জানাজা শেষে রূপায়ণ গ্রুপ ও তাঁর সহকর্মীদের পক্ষ থেকে প্রয়াত অমিত হাবিবের মরদেহে ফুলেল শ্রদ্ধা জানানো হয়। তথ্য ও সম্প্রচারমন্ত্রী হাছান মাহমুদের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়। শ্রদ্ধা জানান বিভিন্ন গণমাধ্যমের সংবাদকর্মী ও বিশিষ্টজনেরা।

গতকাল বৃহস্পতিবার রাত ১১টায় রাজধানীর ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেস অ্যান্ড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় অমিত হাবিবের মৃত্যু হয়। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৯ বছর।

২১ জুলাই রাতে অফিসে গুরুতর অসুস্থ হয়ে পড়েন অমিত হাবিব। প্রথমে তাঁকে রাজধানীর বেসরকারি একটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে তাঁকে নিউরোসায়েন্সেস হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana