বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১২:৫৫ অপরাহ্ন

হোসেনপুরে সার ডিলার-ক্রেতাকে জরিমানা

হোসেনপুরে সার ডিলার-ক্রেতাকে জরিমানা

হোসেনপুর( কিশোরগঞ্জ) প্রতিনিধি:
কিশোরগঞ্জের হোসেনপুরে বরাদ্দকৃত সার অন্যত্র বিক্রি করার অপরাধে ডিলার ও ক্রেতাকে ৩৫ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।
বুধবার বিকালে উপজেলার হাজিপুর বাজারে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে নেতৃত্ব দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট রাবেয়া পারভেজ।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মো. ইমরুল কায়েস, জিনারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আজহারুল ইসলাম রহিদ, উপজেলা নির্বাহী অফিসের উপ-প্রশাসনিক কর্মকর্তা স্বপন কুমার বর্মনসহ অন্যরা।
জানা গেছে, বুধবার বিকালে হাজিপুর বাজারে সারের ডিলার আব্দুল মালেক ৩৫ বস্তা ইউরিয়া সার পার্শ্ববর্তী নান্দাইলের খয়ারপুর এলাকার ব্যবসায়ী মজিবুর রহমানের কাছে বিক্রি করেন। এ সময় ব্যবসায়ী মজিবুর একটি টমটম গাড়িতে সারের বস্তাগুলো ভরে নিয়ে যাওয়ার উদ্যোগ নেন। বিষয়টি বাজারের লোকজন দেখে টমটম ভর্তি সারের বস্তাগুলো আটক করে। পরে উপজেলা প্রশাসন ও উপজেলা কৃষি অফিসকে এ বিষয়টি জানায় স্থানীয় লোকজন। খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রাবেয়া পারভেজ ও উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মো. ইমরুল কায়েস ঘটনাস্থলে যান। সার ক্রয়-বিক্রয়ের বিষয়টি প্রমাণ পাওয়ায় এবং অপরাধ স্বীকার করায় ডিলার আব্দুল মালেককে ৩০ হাজার টাকা ও ক্রেতা ব্যবসায়ী মজিবুরকে ৫ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক ইউএনও ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট রাবেয়া পারভেজ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana