বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৬:১৯ অপরাহ্ন

ভৈরবে ট্রেনে পাথর নিক্ষেপ বন্ধে প্রশাসনের ঘটঁনাস্থল পরিদর্শন

ভৈরবে ট্রেনে পাথর নিক্ষেপ বন্ধে প্রশাসনের ঘটঁনাস্থল পরিদর্শন

এম.এ হালিম,বার্তা সম্পাদক ॥ চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপ বন্ধে ঘটনাস্থল পরিদর্শন করেছেন স্থানীয় প্রশাসন । আজ শনিবার দুপুরে ভৈরব রেলওয়ে ষ্টেশন সংলগ্ন পলাশ সিনেমা মোড় রেললাইন ও মেঘনা নদীর শহীদ হাবিলদার আবদুল হালিম এবং জিল্লুর রহমান রেল সেতুর বিভিন্ন স্থান পরিদর্শন করেন ভৈরব উপজেলা সহকারি কমিশনার ( ভ’মি) মোঃ জুলহাস হোসেন সৌরভ ও ভৈরব থানার অফিসার ইনচার্জ গোলাম মোস্তফা,শহর ফাড়িঁর ইনচার্জ শ্যামল মিয়া ।
জানাযায়, গত ১১ জুলাই ভৈরবে চলন্ত ট্রেনে দুষ্কৃতিকারীদের পাথর নিক্ষেপে ট্রেনের এক ভদ্র মহিলা যাত্রী গুরুতর আহত হয় । এছাড়া ও গতবছর ট্রেনের সহকারি চালক ও যাত্রী আহতের ঘটনা ঘটে । যাত্রীদের নিরাপত্তার কথা বিবেচনা করে এবং যাতে রেললাইনের উপরে কোন চুরি,ছিনতাইসহ বিভিন্ন ধরনের অপরাধ সংঘটিত না হয় সেজন্য স্থানীয় প্রশাসন নড়েচড়ে বসেছে । যাত্রীরা যের ট্রেনে নিরাপদে আরাম ও আনন্দদায়ক ভ্রমণের মাধ্যমে গন্তব্যে পৌছতে পারেন এবংচুরি,ছিনতাইরোধে রেললাইনের পাশে ঝোপ-ঝাড় পরিস্কার করা ও সার্বক্ষণিক নিরাপত্থা জোরদার করা হবে ।
এ বিষয়েভৈরব উপজেলা সহকারি কমিশনার ( ভ’মি) মোঃ জুলহাস হোসেন সৌরভ জানান, যট্রেন যাত্রীদেও নিরাপত্তা রক্ষায় রেললাইনের চারদিকে নিরাপত্তা বেষ্টনী,ঝোপ-ঝাড় পরিস্কার করা এবং আগামীকাল থেকে ভ্র্যাম্যমান আদালত পরিচালনা করা হবে । কারন মেঘনা নদীর উপর নির্মিতরেলওয়ে সেতু এলাকাটি সংরক্ষিত এলাকা, এখানে যদি রেললাইনের উপরে কাউকে পাওয়া যায় তাহলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana