বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ০২:১৪ অপরাহ্ন

কিশোরগঞ্জে নাহিদ হাসান সুমন শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক নির্বাচিত

কিশোরগঞ্জে নাহিদ হাসান সুমন শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক নির্বাচিত

স্টাফ রিপোর্টার:
অভিন্ন মানদন্ডের আলোকে মার্ডার মামলার মূল আসামীদের গ্রেফতার, ফৌঃকাঃবিঃ ১৬৪ ধারার জবানবন্দি সহ বিশেষ অবদানের জন্য পাকুন্দিয়া থানা হতে ইন্সপেক্টর (তদন্ত) হিসেবে কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নাহিদ হাসান সুমন ৬ষ্ঠ বারের মত কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক নির্বাচিত হয়েছেন। জুন/ ২০২২ মাসের পারফর্মেন্স বিবেচনায় তাঁকে কিশোরগঞ্জ জেলা পুলিশের শ্রেষ্ঠ পরিদর্শক হিসেবে নির্বাচিত ও পুরস্কৃত করা হয়।
বুধবার (২০ জুলাই) কিশোরগঞ্জ জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় পুলিশ সুপার (অতিরিক্ত ডি আই জি পদোন্নতি প্রাপ্ত) মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম(বার) বিশেষ অবদানের জন্য জেলার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক হিসেবে পাকুন্দিয়া থানার ওসি তদন্ত নাহিদ হাসান সুমনের নাম ঘোষণা করেন।এসময় তিনি শ্রেষ্ঠ পরিদর্শক এর সারাদেশে অভিন্ন মানদন্ডের আলোকে পুরস্কার হিসেবে পাকুন্দিয়া থানার ওসি তদন্ত নাহিদ হাসান সুমনের হাতে ক্রেস্ট ও গিফট তুলে দেন।মাসিক কল্যাণ সভায় জেলা পুলিশের ঊর্দ্ধতন কর্মকর্তা এবং সকল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।পাকুন্দিয়া থানার ওসি তদন্ত নাহিদ হাসান সুমন জানান, আমাকে বিশেষ অবদানের জন্য শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক নির্বাচিত করায় আমি কৃতজ্ঞতা জানাচ্ছি কিশোরগঞ্জ জেলার সুযোগ্য, সৎ,দক্ষ মাননীয় পুলিশ সুপার (অতিরিক্ত ডিআইজি পদোন্নতি প্রাপ্ত)মোঃ মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) স্যারকে।
সেই সাথে আমি কৃতজ্ঞতা জানাচ্ছি কিশোরগঞ্জ সদর সার্কেলের দায়িত্বে অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আল আমিন হোসেন স্যার,পাকুন্দিয়া থানার অফিসার ইনচার্জ সহ জেলার উর্দ্ধতন পুলিশ অফিসার ও যারা আমার এই সাফল্যে সহযোগীতা করেছে।
উল্লেখ্য, নাহিদ হাসান সুমন এ নিয়ে ৮ম বারের মত কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ ইন্সপেক্টর (তদন্ত) নির্বাচিত হয়েছে। তাছাড়া করিমগঞ্জ থানা হতে জানুয়ারী /২০২০ সালের ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক নির্বাচিত হয়েছিলেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana