বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১০:২৮ পূর্বাহ্ন

ভৈরবে প্রথম বারের মতো মহিলা আওয়ামী লীগের কমিটি গঠন

ভৈরবে প্রথম বারের মতো মহিলা আওয়ামী লীগের কমিটি গঠন

স্টাফ রিপোর্টার:

কিশোরগঞ্জের ভৈরবে স্বাধীনতার পর প্রথম বারের মতো উপজেলা ও পৌর মহিলা আওয়ামী লীগের কমিটি গঠন করা হয়েছে।(১৬ জুলাই) শনিবার বিকেলে পৌর জিল্লুর রহমান মিলনায়তনে এই কমিটি ঘোষণা করা হয়েছে। আগামী ৩ বছর মেয়াদি উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে মনোয়ারা বেগম ও সাধারণ সম্পাদক হিসেবে আসমা আহমেদকে নির্বাচিত করা হয়েছে। এছাড়াও পৌর মহিলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে লাভলী বেগম ও সাধারণ সম্পাদক হিসেবে শাহীন সুলতানাকে নির্বাচিত করা হয়েছে। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কিশোরগঞ্জ-৬ আসনের সাংসদ ও বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

সাবেক সংসদ সদস্য দিলারা বেগম আছমার সভাপতিত্বে সম্মেলনে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য নাজমুল হাসান পাপনের সহধর্মিণী রোকসানা হাসান।

এসময় প্রধানবক্তা হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শেখ আনার কলি পুতুল। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পৌর মেয়র ইফতেখার হোসেন বেনু, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন সেন্টু, সহ­-সভাপতি অধ্যাপক শামসুজ্জামান বাচ্চু, সহ-সভাপতি জাকির হোসেন কাজল, ও তাবারক হোসেন বাবলা, পৌর আওয়ামী লীগের সভাপতি এস এম বাকী বিল্লাহ ও সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ। এছাড়াও মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এর আগে প্রচন্ড রোদ ও তাপদাহকে উপেক্ষা করে খন্ড খন্ড মিছিলে সম্মেলনে যোগ নারীরা। অনুষ্ঠানে সঞ্চালনায় ছিলেন, কিশোরগঞ্জ জেলা আওয়ামী মহিলা লীগের সাধারণ সম্পাদক বিলকিস বেগম।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana