রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ১২:১১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
রাজশাহীতে ১৩১৬ কোটি টাকার প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী কুলিয়ারচরে স্থানীয় সাংসদ ও বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপনকে সংবর্ধনা কিশোরগঞ্জে আল ইমদাদী ফাউন্ডেশনের উদ্যোগে কেরাত, হামদ-নাত মাসনুন দোয়া প্রতিযোগিতা অনুষ্ঠিত কিশোরগঞ্জে তামাক নিয়ন্ত্রণ জেলা টাস্কফোর্স কমিটির এৈমাসিক সভা অনুষ্ঠিত কুলিয়ারচরে উপজেলা চেয়ারম্যানের বক্তব্যকে ঘিরে উত্তোপ্ত পরিস্থিতি ক্ষমার মাধ্যমে শান্ত ভৈরবে আবাসিক এলাকায় সুইপার কলোনী প্রকল্প বাতিলের দাবীতে মানববন্ধন আগামী নির্বাচন সুষ্ঠু হবে, প্রস্তুতি নিচ্ছি: প্রধানমন্ত্রী কুলিয়ারচরে আক্তার উদ্দিন শাহ্ কলন্দর গউস পাক (রঃ) এঁর মাজার পরিচালনা কমিটি গঠন কুলিয়ারচরে আলহাজ্ব ছিদ্দিক মিয়ার মৃত্যুবার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল কিশোরগঞ্জে টি-১০ ক্রিকেট প্রতিযোগিতা সমাপ্ত
‘ইরানোফোবিয়া’র মাধ্যমে মধ্যপ্রাচ্য জুড়ে উত্তেজনা উসকে দিচ্ছে যুক্তরাষ্ট্র!

‘ইরানোফোবিয়া’র মাধ্যমে মধ্যপ্রাচ্য জুড়ে উত্তেজনা উসকে দিচ্ছে যুক্তরাষ্ট্র!

আন্তর্জাতিক ডেস্ক:

যুক্তরাষ্ট্র ‘ইরানোফোবিয়া’র (ইরানভীতি)মাধ্যমে মধ্যপ্রাচ্য জুড়ে উত্তেজনা উসকে দেওয়ার চেষ্টা করছে বলে অভিযোগ করেছে ইরান। মার্কিন প্রেসিডেন্ট হিসেবে জো বাইডেন এই অঞ্চলে তার প্রথম সফর শেষ করার একদিন পরে এই অভিযোগ সামনে এলো বলে কাতারভিত্তিক সংবাদমাধ্যম আল জাজিরা রোববার এক প্রতিবেদনে জানিয়েছে।

বিবৃতিতে আরও বলা হয়েছে, যুক্তরাষ্ট্রই প্রথম দেশ যারা পারমাণবিক বোমা স্থাপন করেছে, ক্রমাগত অন্যান্য দেশের বিষয়ে হস্তক্ষেপ করেছে, সশস্ত্র সংঘাত শুরু করেছে এবং সমগ্র অঞ্চল জুড়ে বিপুল পরিমাণ অস্ত্র বিক্রি করেছে।

ইরানের চিরশত্রু ইসরাইলের প্রতি ওয়াশিংটনের অব্যাহত সমর্থনের কথা উল্লেখ করে কানানি বলেন, ফিলিস্তিনি ভূমিতে অব্যাহত দখলদারিত্ব, ফিলিস্তিনিদের বিরুদ্ধে সরকারের দৈনন্দিন অপরাধ এবং বর্ণবাদের প্রধান অনুষঙ্গ ছিল যুক্তরাষ্ট্র।

মধ্যপ্রাচ্য অঞ্চলে ইরানের প্রভাব মোকাবেলা করার লক্ষ্যে তেহরানের প্রতিদ্বন্দ্বী ইসরাইল এবং সৌদি আরবে বাইডেনের প্রথম সফরের পর ইরান সরকারের এই মন্তব্য এসেছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana