বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১২:২০ পূর্বাহ্ন

ভৈরবে নার্স রিমার হত্যাকারীদের ফাসিঁর দাবিতে মানববন্ধন ও হাসপাতাল ভাংচুর

ভৈরবে নার্স রিমার হত্যাকারীদের ফাসিঁর দাবিতে মানববন্ধন ও হাসপাতাল ভাংচুর

এম.এ হালিম, বার্তাসম্পাদক:
ভৈরবে ইউনাইটেড হাসপাতাল এন্ড অর্থোপেডিক সেন্টারে ওই হাসপাতালের নার্স রিমা প্রামাণিকের (১৮)  হত্যাকারীদের ফাসিঁর দাবিতে মানব বন্ধন ও হাসপাতাল ভাংচুর করা হয়েছে । আজ বৃহস্পতিবার দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের নাজমুল হাসান পৌর পার্কের সামনে  রিমা হত্যার ফাসিরঁ দাবিতে মানব বন্ধনের আগে মানববন্ধনকারীরা ইউনাইটেড হাসপাতাল ও বাসায় হামলা চালিয়ে ভাংচুর করে । এ সময় হাসপাতালের আন্তঃ বিভাগ ও বহিঃবিভাগের রোগী ও স্বজনা আতঙ্কিত হয়ে দিক বিদ্বিক ছুটাছুটি করে । পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে ।
মানব বন্ধনে বক্তব্য রাখেন রায়পুরা উপজেলা পুজা উদযাপন কমিটির সিনিয়র সহ-সভাপতি তাপস বিশ্বাস, মির্জাপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মাইনুল ইসলাম হিমেল, ইউপি সদস্য আখিঁ রানী পাল ও বিউটি বিশ্বাস প্রমূখ ।
 মানব বন্ধনে তারা বলেন, নিহত রিমা পুলিশে চাকরী করার স্বপ্ন দেখেছিলেন , সে  সরকারি জিল্লুর রহমান মহিলা কলেজের ইন্টারমিডিয়েটের ২য় বর্ষের শিক্ষার্থী । সে ইউনাইটেড হাসপাতালে গত ২ বছর যাবত নার্স হিসেবে চাকরী করেছে । হাসপাতাল থেকে ছুটি নিয়ে বাড়ি এসেছিল । তারপর ফোন করে তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে হাসপাতালের এমডি পরিকল্পিতভাবে হত্যা করেছে । আমরা তার ফাসিঁ চাই ।
এ বিষয়ে হাসপাতালের স্বত্তাধিকারী ও ভৈরব পৌরসভার সাবেখ কাউন্সিলর আল আমিন জানান, নিহত রিমা হাসপাতালের একটি রুমে ফাসিঁতে ঝুলে আত্নহত্যা করেছে । তারপর ও রিমার পরিবার মামলা দায়ের করেছে একজন কে পুলিশ গেস্খফতার কওে জেল হাজতে পাঠিয়েছে । তারপর কেন হাসপাতাল ভাংচুর করা হবে ? হাসপাতালে ভাংচুরের কারনে অনেক রোগী ও স্বজনরা ভয়ে দ্বিক বিদ্বিক পালিয়ে গেছে ।এতে আমার হাসপাতালের বিশাল ক্ষতি হয়েছে ,আমি আইনের আশ্রয় নিব ।
ভবনের মালিক মামুন মিয়া জানান হাসপাতালের উপর ৩য় তলায় আমাদের আবাসিক রুম । আমাদের রুম ভাংচুর করা হয়েছে কেন ? আমারা প্রশাসনের কাছে বিচার চাই ।
উল্ল্যেখ্য গত সোমবার সকালে ইউনাইটেড হাসপাতাল থেকে পুলিশ রিমার মরদেহ উদ্ধার করে এবং মঙ্গলবার নিহতের বাবা সেন্টু দাস প্রামাণিক বাদী হয়ে হাসপাতালের এমডি হানিফুর রহমান সুমন ও নার্স লিজার নাম উল্ল্যেখসহ অজ্ঞাত নামা ৩/৪ জনের নামে হত্যা মামলা দায়ের করেছে ।  পুলিশ হাসপাতালের এমডি হানিফুর রহমান সুমন কে গ্রেফতার করে জেল হাজতে পাঠিয়েছে ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana