শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৫:৪২ পূর্বাহ্ন

পদ্মা সেতুতে জয়-পুতুলের সেলফিতে প্রধানমন্ত্রী

পদ্মা সেতুতে জয়-পুতুলের সেলফিতে প্রধানমন্ত্রী

একুশে ডেস্ক:

পদ্মা সেতু চালুর দশদিনের মাথায়, ছেলে-মেয়েকে সঙ্গে নিয়ে পদ্মা পাড়ি দিয়ে গোপালগঞ্জে গেলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সড়ক পথের এ যাত্রায় সেতুতে গাড়িবহরের টোল দেন সজীব ওয়াজেদ জয়। পরে মাঝ সেতুতে দাঁড়িয়ে দেখেন সৌন্দর্য।

স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধনের পর টুঙ্গিপাড়ায় এটিই তার প্রথম সফর। সঙ্গে ছিলেন তার ছেলে সজীব ওয়াজেদ জয় ও মেয়ে সায়মা ওয়াজেদ পুতুলসহ পরিবারের সদস্যরা।

টুঙ্গিপাড়ায় যাওয়ার সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বপ্নের পদ্মা সেতুতে ছেলে সজীব ওয়াজেদ জয় এবং মেয়ে সায়মা ওয়াজেদ পুতুলকে নিয়ে কিছু সময়ের জন্য গাড়ি থেকে নামেন। এসময় তারা এক সঙ্গে ছবিও তুলেন।

প্রধানমন্ত্রীর প্রেস উইং থেকে জানানো হয়, সকাল ৮ টা ৫ মিনিটে গণভবন থেকে টুঙ্গিপাড়ার উদ্দেশ্য রওনা দেন প্রধানমন্ত্রী। ৮টা ৫০ মিনিটে দিকে পদ্মা সেতুর টোল প্লাজায় টোল দিয়ে প্রধানমন্ত্রী সেতুতে কিছু সময় দাঁড়ান।

সেতু পার হয়ে সকাল সোয়া ৯টার দিকে জাজিরা প্রান্তে ফলকের সামনে কিছু সময় অবস্থান করেন প্রধানমন্ত্রী। সকাল সাড়ে ৯টা থেকে সোয়া ১০টা পর্যন্ত জাজিরা প্রান্তের সার্ভিস এরিয়া-২ এ বিশ্রাম নিয়ে সোয়া ১০টার দিকে টুঙ্গিপাড়ার উদ্দেশে যাত্রা শুরু করেন তিনি।

পরিবারের সদস্যদের নিয়ে টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পরে বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন তিনি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana