বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০১:৩৮ অপরাহ্ন

ভৈরবে মানবপাচারকারি চক্রের মূলহোতা ও জালিয়াতি মামলার সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

ভৈরবে মানবপাচারকারি চক্রের মূলহোতা ও জালিয়াতি মামলার সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

এম.এ হালিম,বার্তাসম্পাদক ॥

কিশোরগঞ্জের ভৈরবে মানবপাচারকারি চক্রের মূলহোতা ও একাধিক জালিয়াতি মামলার ১ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি ফরিদুজ্জামানকে আটক করেছে র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের আভিযানিক দল । আটককৃত ফরিদুজ্জামান কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার গচিহাটা গ্রামের আখতারুজ্জামানের পুত্র।

আটককৃত ফরিদুজ্জামান সৌদি আরবে মিথ্যা চাকুরীর প্রলোভন দেখিয়ে নিরিহ মানুষদের কাছ থেকে প্রাথমিক পর্যায়ে ৬-৭ লাখ টাকা নেয়। পরবর্তীতে মানব পাচার চক্রের সাথে যোগসাজস করে তাদেরকে সোদি আরবে আবদ্ধ রুমে আটকে রেখে নির্যাতন করে তাদের পরিবারের কাছ থেকে অতিরিক্ত আরো মোটা অংকের টাকা দাবি করে।

ভৈরব র‌্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার রফিউদ্দিন মোহাম্মদ যোবায়ের জানান, মানব পাচার ঘটনার প্রেক্ষিতে র‌্যাব-১৪ প্রাথমিক পর্যায়ে ঘটনার সাথে জড়িতদের চিহ্নিত করার লক্ষ্যে ছায়া তদন্ত শুরু করে গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে। এরই ধারাবাহিকতায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ঢাকা জেলার মোহাম্মদপুর থানা এলাকায় অভিযান পরিচালনা করে মানব পাচার চক্রের মূল হোতা আসামী ফরিদুজ্জামান(৩৭ কে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে মানবপাচার ও চেকজালিয়াতিসহ ৫টি মামলার ১ বছরের সাজাপ্রাপ্ত ও অর্থদন্ড প্রাপ্ত পলাতক আসামি সে ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana