মঙ্গলবার, ০৫ Jul ২০২২, ১১:৫৬ পূর্বাহ্ন

ভৈরব পৌরসভার ৯৮ কোটি টাকার বাজেট ঘোষণা

ভৈরব পৌরসভার ৯৮ কোটি টাকার বাজেট ঘোষণা

এম.এ হালিম,বার্তা সম্পাদক:

নতুন কোন কর আরোপ ছাড়াই ভৈরব পৌরসভার ২০২২-২৩ অর্থ বছরে ৯৮ কোটি,৩২ লাখ ৯২ হাজার টাকার প্রস্তাবিত বাজেট ঘোষণা করা হয়েছে ।
পৌরসভার আয়োজনে আজ মঙ্গলবার দুপুরে পৌর সম্মেলন কক্ষ্যে সংবাদ সম্মেলনে প্রস্তাবিত বাজেট ঘোষেণা করেন পৌরসভার মেয়র আলহাজ্ব মোঃ ইফতেখার হোসেন বেণু । এ সময় উপস্থিত ছিলেন, পৌরসভার প্যানেল মেয়র ও কাউন্সিলর মমিনুল হক রাজু, প্যানেল মেয়র-২ দ্বীন ইসলাম, পৌর নির্বাহী কর্মকর্তা কাউন্সিলররা । এ সময় পৌরসভার মেয়র বলেন করোনায় অর্থনৈতিক মন্দাভাবের জন্য বাজেটে নতুন কোন কর আরোপ করা হয়নি ।
বাজেটে মোট আয় ধরা হয়েছে ৯৮কোটি৩২ লাখ ৯২ হাজার ১শ৩০ টাকা এবং মোট ব্যয় ধরা হয়েছে ৯৫ কোটি ২১ লাখ ,৫৭ হাজার টাকা , মোট স্থিতি ৩কোটি ১১লাখ ৩৫ হাজার,১শ ৩০ টাকা । এর মধ্যে রাজস্ব খাত থেকে আয় ধরা হয়েছে ২৬,৯৮,৯৭,৩৮৪.০০ টাকা এবং এ খাতে ব্যয় ধরা হয়েছে ২৪,৫১.৩৫,০০০ টাকা পানি সরবরাহ শাখা থেকে আয় ধরা হয়েছে ১,৮২,২৭,২০৫.০০ টাকা এবং এ খাতে ব্যয় ধরা হয়েছে ১,৩৮,২২,০০০.০০ টাকা, উন্নয়ন সহায়তা তহবিল থেকে আয় ধরা হয়েছে ৬৯,৫১,৬৭,৫৪১.০০ টাকা এবং এ খাতে ব্যয় ধরা হয়েছে ৬৯,৩২.০০,০০০.০০ টাকা । এ সময় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের সমস্যা সমাধানের আশ্বাস দেন মেয়র ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana