বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০১:২২ অপরাহ্ন

কিশোরগঞ্জে পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতির নির্বাচনে সভাপতি রফিক, সম্পাদক কবির

কিশোরগঞ্জে পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতির নির্বাচনে সভাপতি রফিক, সম্পাদক কবির

আমিনুল হক সাদী,কিশোরগঞ্জ:
বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতি কিশোরগঞ্জ জেলা শাখা কার্যনির্বাহী কমিটির দ্বি-বার্ষিক নির্বাচন ২০২২-২০২৪ সম্পন্ন হয়েছে। নির্বাচনে মোট ২৪৩ জন ভোটারের মধ্যে ২৩১ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। ভোটগ্রহণের পর সারারাতব্যাপী ভোট গণনা শেষে শনিবার (১৮ জুন) ভোররাতে ফলাফল ঘোষণা করা হয়। ফলাফল ঘোষণা করেন নির্বাচন বোর্ডের চেয়ারম্যান আবদুল হান্নান। কার্যনির্বাহী কমিটির মোট ২৬টি পদের মধ্যে রফিক-কবির-দিলরুবা আনাম-মামুন পরিষদের প্রার্থীরা মোট ২২টি পদে এবং যুবায়ের-রাসেল-জিহাদ পরিষদের প্রার্থীরা মোট ৪টি পদে বিজয়ী হন।
ঘোষিত ফলাফলে রফিক-কবির-দিলরুবা আনাম-মামুন পরিষদের প্রার্থী মো. রফিকুল ইসলাম সভাপতি এবং একই প্যানেলের মো. ফজলুল কবির সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।
এছাড়া একই প্যানেলের দিলরুবা আনাম সিনিয়র সহ-সভাপতি, মো. সিয়াম আল সাদী, আহমেদুল কবীর ও একেএমএ মান্নান সহ-সভাপতি, সানাউল হক তানিম অতিরিক্ত সাধারণ সম্পাদক, ওবায়দুর রহমান, মাহফুজুর রহমান টুটুল ও মো. আবু হানিফ যুগ্মসাধারণ সম্পাদক, মো. রফিকুল ইসলাম কোষাধ্যক্ষ এবং আমান উল্লাহ, শাকের আহমদ হাদী, মো. সাইদুল ইসলাম, মো. আমিনুল কবীর, মো. কামাল উদ্দিন, এটিএম আনোয়ার, শামসুল হক, মো. শামসুল ইসলাম, মো. মাহবুবুল হক, মো. নূরুল আমিন আকন্দ হাসান ও মো. আলমগীর হোসাইন সদস্য নির্বাচিত হয়েছেন।
অন্যদিকে যুবায়ের-রাসেল-জিহাদ পরিষদের প্রার্থীদের মধ্যে কাজী মকবুল হোসাইন সহ-সভাপতি, মো. জহিরুল ইসলাম কাজল যুগ্মসাধারণ সম্পাদক এবং মো. রাকিব চৌধুরী ও হাফেজ আহম্মদ খান সদস্য নির্বাচিত হয়েছেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana