বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৭:৪৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ভৈরবে অটোরিক্সা চাপায় শিক্ষক নিহত হোসেনপুরে উপজেলা ছাত্রলীগের নতুন কমিটি গঠন কলমাকান্দায় বিজয়া দশমীর মধ্য দিয়ে সমাপ্ত সনাতন ধর্মাবলীদের দূর্গাপূজা হোসেনপুরে বিশ্ব শিক্ষক দিবস পালিত সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিনিধির মহিনন্দ ইতিহাস ঐতিহ্য সংরক্ষণ পাঠাগার পরিদর্শন কিশোরগঞ্জে আল-জামিয়াতুল ইমদাদীয়া মাদ্রাসা থেকে মাদ্রাসা ছাত্র নিখোঁজ কুলিয়ারচরের কৃতিসন্তান শিক্ষানুরাগী লায়ন মুজিবুর রহমান এঁর ৫ম মৃত্যু বার্ষিকী পালিত সৈয়দ নজরুল মেডিকেল কলেজে আনসার-সুইপার সংঘর্ষ ভৈরবে সংবাদ সম্মেলনে ঘোষণা দিয়ে জেলা পরিষদের নির্বাচন থেকে সড়ে দাড়ালেন সাবেক প্যানেল চেয়ারম্যান ইরানে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের সঙ্গে পুলিশের রক্তক্ষয়ী সংঘর্ষ
অর্থপাচার মামলায় জামিন পেলেন শাহবাজ-হামজা

অর্থপাচার মামলায় জামিন পেলেন শাহবাজ-হামজা

একুশে ডেস্ক:

অর্থপাচার মামলায় আগাম জামিন দিয়েছেন লাহোরের একটি বিশেষ আদালত। শনিবার এই মামলার শুনানিতে  জামিনের বিষয়ে আবেদন করা হলে তাদের আগাম জামিন দেওয়া হয়।

এর আগে সর্বশেষ শুনানিতে পাকিস্তানের ফেডারেল ইনভেস্টিগেশন এজেন্সি (এফআইএ) বর্তমান প্রধানমন্ত্রী ও তার ছেলেকে গ্রেফতার করতে চাওয়ার বিষয়টি জানিয়েছিল।

ওই শুনানিতে আদালত জিজ্ঞেস করেন, অর্থ পাচার মামলায় অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করা দরকার কি না, ওই সময় এফআইএ’র আইনজীবী বলেন, চালানের তথ্য অনুযায়ী, অধিকতর তদন্তের জন্য তাদের গ্রেফতার করা প্রয়োজন।

এরপরই প্রধানমন্ত্রীকে গ্রেফতারের শঙ্কা দেখা দেয়। তবে সেটি শনিবার পরিস্কার হয়ে গেছে।

এদিকে আগাম জামিনের জন্য তাদের দুইজনকে ১০ লাখ পাকিস্তানি রুপি জামানত দেওয়ার নির্দেশ দিয়েছেন আদালত।

তাছাড়া এই মামলায় অন্য সন্দেহভাজনদেরও আগাম জামিন দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

জামিন দেওয়ার সময় প্রধানমন্ত্রী শাহবাজ শরীফ ও তার ছেলে হামজা শাহবাজ আদালতে উপস্থিত ছিলেন।

তাদের দাবি, রাজনৈতিক উদ্দেশ্য হাসিলের লক্ষ্যে তাদের বিরুদ্ধে অর্থ পাচারের অভিযোগ করা হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana