মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১১:৫৬ অপরাহ্ন

কিশোরগঞ্জে স্বেচ্ছাসেবক মূলক কাজের জনসচেতনতা মূলক প্রশিক্ষণ অনুষ্ঠিত

কিশোরগঞ্জে স্বেচ্ছাসেবক মূলক কাজের জনসচেতনতা মূলক প্রশিক্ষণ অনুষ্ঠিত

কিশোরগঞ্জ প্রতিনিধিঃ কিশোরগঞ্জ সদর উপজেলার যুব উন্নয়ন অধিদপ্তর কর্তৃক আয়োজিত সামাজিক কর্মকান্ড ও স্বেচ্ছাসেবক মূলক কাজের যুবকদের ভূমিকা শীর্ষক জনসচেতনতা মূলক প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে।
বুধবার দুপুরে উপজেলা মিলনায়তনে কিশোরগঞ্জ জেলা যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক ফারজানা পারভীনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলার চেয়ারম্যান মামুন আল মাসুদ খান।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুস সাত্তার ও মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ মাছুমা আক্তার।
স্বাগত বক্তব্য রাখেন সদর উপজেলার যুব উন্নয়ন কর্মকর্তা জেড এ শাহাদাৎ হোসেন। বক্তব্য রাখেন সহকারী যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ সিদ্দিকুর রহমান ও মোঃ নুরুজ্জামান। অন্যন্যদের মধ্যে বক্তব্য রাখেন জাতীয় যুব পুরস্কার প্রাপ্ত মোঃ শিবলী সাদিক নোমান, কিশোরগঞ্জ যুব উন্নয়ন পরিষদের সভাপতি যুব সংগঠক আমিনুল হক সাদী,শিল্পী নিরব রিপন, আজমীন জয়, মমতা প্রমুখ।
সামাজিক সচেতনতা মূলক অনুষ্ঠানের যুবকদের ভূমিকা একজন যুব মহিলা ও যুবক পুরুষ যদি সমাজ মানুষের যদি কোনো উপকারে না আসে তবে সে যুবক না বলে অভিহিত করেন বক্তারা। শুধু নিজেরাই শিক্ষিত হলে হবে না সমাজকে শিক্ষার আলো ছড়িয়ে দিতে হবে। জনকল্যাণে জনসম্পৃক্ততাকে কাজে লাগিয়ে দক্ষ মানব সম্পদে পরিণত হতে হবে যুব সমাজকে।
প্রশিক্ষণ কর্মশালায় উপজেলার বিভিন্ন প্রান্ত থেকে প্রায় অর্ধ শতাধিক যুবক মহিলা ও যুবপুরুষ অংশগ্রহণ করেন।

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana