বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৬:৪৮ পূর্বাহ্ন

ভৈরবে শিশু অপহরন ॥ মুক্তিপন দাবী ॥ মামলা

ভৈরবে শিশু অপহরন ॥ মুক্তিপন দাবী ॥ মামলা

এম. এ হালিম, বার্তা সম্পাদক: কিশোরগঞ্জের ভৈরবে শিশু মোকারম (৯) কে অপহরন করে পরিবারের কাছে মুক্তিপণ দাবি করছে বলে থানায় মামলা দায়ের করেছে শিশুটির ভাই রুবেল মিয়া। মামলা দায়েরের ২ দিনে ও শিশুটি উদ্ধার না হওয়ায় পরিবারের মাঝে দুশ্চিন্তা বিরাজ করছে। এদিকে পুলিশ বলছে শিশুটিকে উদ্ধারের চেষ্টা অব্যাহত আছে। মামলার এজাহার ও ভোক্তভোগী পরিবারের সদস্যরা জানায়, গত ২৮ মে মুন্সিগঞ্জের সিরাজদিখানের খিদির পুর গ্রামের মালেক মিয়ার পুত্র বাবু মিয়া তার ভায়রা ভাইয়ের বাড়ি ভৈরবের শ্রী-নগরে কামারকান্দা গ্রামে বেড়াইতে আসে। বাড়িতে এসে তার ভায়রা ভাইয়ের পুত্র ৯ বছরের শিশু মোকারমকে স্থানীয় বাজারে ঘোরা-ফেরার কথা বলে বাড়ি থেকে নিয়ে যায়। পরে কৌশলে শিশুটিকে ৪/৫ জনের সহায়তায় অজ্ঞাত স্থানে নিয়ে আটকে রেখে তার ব্যবহৃত মোবাইল নম্বর ০১৯৪৫-০৭৩২৯৩ থেকে শিশুর বড় ভাই রুবেল মিয়ার মোবাইল ০১৮৫৬-২৪৩৮৬৮ নম্বরে মুক্তিপণ বাবদ ৬০ হাজার টাকা দাবী করে। মুক্তিপণ না পেলে শিশুটিকে হত্যা করে লাশ ঘুম করার হুমকি দেয়। শিশুটিকে যাতে হত্যা না করে সেজন্য বাবু মিয়াকে বিকাশের মাধ্যমে ৫ হাজার টাকা পাঠায়। টাকা পেয়ে ও বাকি টাকার জন্য শিশুটিকে আটকে রেখে ঘটনাটি পুলিশ কে না জানানোর জন্য হুমকি দিচ্ছে। পরে শিশুটির ভাই নিরুপায় হয়ে বুধবার রাতে ভৈরব থানায় একটি অপহরন মামলা দায়ের করেছে।
এ বিষয়ে মামলার বাদি রুবেল মিয়া ঘটনার সত্যতা স্বীকার করে ভাইকে ফিরে পেতে পুলিশসহ আইন শৃংখলা বাহিনীর হস্তক্ষেপ কামনা করেছেন।
এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ভৈরব থানার জৈষ্ঠ উপ-পরিদর্শক মোস্তাক আহমেদ জানান, শিশুটিকে উদ্ধারে চেষ্টা অব্যাহত আছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana