শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:০০ অপরাহ্ন

কিশোরগঞ্জে ১২ দিন ব্যাপী বিনামূল্যে আউটসোর্সিং প্রশিক্ষণ সমাপ্ত

কিশোরগঞ্জে ১২ দিন ব্যাপী বিনামূল্যে আউটসোর্সিং প্রশিক্ষণ সমাপ্ত

আমিনুল হক সাদী,কিশোরগঞ্জঃ করোনাকালীন সময়ে বেকার যুবদের আত্মকর্মসংস্থান সৃষ্টির লক্ষে বিনামূল্যে ফ্রিল্যান্সিং ও আউটসোর্সিং বিষয়ক প্রশিক্ষণ সমাপ্ত হয়েছে। বুধবার সকালে উপজেলা পরিষদের আয়োজনে ও উপজেলা পরিচালন উন্নয়ন প্রকল্প ইউজিডিপি ও জাইকার সহায়তায় প্রশিক্ষণের সমাপনী দিনে বক্তব্য রাখেন স্থানীয় সরকার বিভাগের ইউজিডিপি প্রকল্পের সদর উপজেলা ডেভেলপমেন্ট ফ্যাসিলিটেটর দূর্গা রাণী সাহা, সদর উপজেলার সহকারী প্রোগ্রামার মোঃ আশরাফুল খালেক আলমগীর, প্রশিক্ষক জেনেড একাডেমীর পরিচালক ফ্রিলেন্সার ও গ্রাফিক ডিজাইনার সৈয়দ আবুল বাশার শুভ।
প্রশিক্ষক সৈয়দ আবুল বাশার শুভ জানান, প্রশিক্ষণে অংশ গ্রহণকারীদেরকে গ্রাফিক্স ডিজাইন, ওয়েব ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট, ডিজিটাল মার্কেটিং বিষয়ে ফাউন্ডেশন ও স্পেশালাইজেশন প্রশিক্ষণ প্রদান করা হয়। অংশ গ্রণকারী প্রশিক্ষণার্থীদেরকে হাতে কলমে বিভিন্ন বিষয়ে প্রশিক্ষণ প্রদান করা হয়।
প্রশিক্ষণের সমাপনী দিনে লিখিত পরীক্ষা নেওয়া হলে তাতে প্রথম স্থান লাভ করেন জয়ন্ত বর্মণ, দ্বিতীয় মুসলিমা ও তৃতীয় হয়েছেন আমিনুল হক সাদী, মরিয়ম আক্তার মনি, ওয়াসিম উদ্দিন, রুজিনা শারমীন প্রমুখ।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana