মঙ্গলবার, ০৫ Jul ২০২২, ১১:৩৮ পূর্বাহ্ন

কিশোরগঞ্জে র‌্যাবের জালে ৬৭টি টিকিটসহ এক টিকিট কালোবাজারী আটক

কিশোরগঞ্জে র‌্যাবের জালে ৬৭টি টিকিটসহ এক টিকিট কালোবাজারী আটক

স্টাফ রিপোর্টার: কিশোরগঞ্জ জেলা সদরে সাবু মিয়া (৬৬) নামের এক টিকিট কালোবাজারীকে ৬৭টি আসনের ট্রেনের টিকিট’সহ আটক করেছে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের সদস্যরা।
মঙ্গলবার (৩১ মে) রাত সাড়ে ৯টার দিকে জেলা সদরের পূর্বতারাপাশা এলাকা থেকে তাকে আটক করা হয়। সাবু মিয়া জেলা সদরের পূর্ব তারাপাশা গ্রামের মৃত হাসু মিয়ার পুত্র।
জানাযায়, র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, একটি কালো বাজারী চক্র কিশোরগঞ্জ জেলা সদরের রেলওয়ে ষ্টেশন এর আশপাশের এলাকায় ট্রেনের টিকিট অনলাইন ও কাউন্টার থেকে অগ্রিম ক্রয় করে অবৈধভাবে নিজেদের কাছে মজুদ করে রাখে ও পরবর্তীতে সাধারণ জনগণের মাঝে বেশি দামে উক্ত টিকিট বিক্রয় করে থাকে। উক্ত তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য উক্ত কালো বাজারী চক্রের উপর র‌্যাবের নিরবিচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়। এরই প্রেক্ষিতে গত ৩১ মে রাত সাড়ে ৯টার দিকে তাকে আটক করা হয়।
র‌্যাব জানায়, সাবু মিয়ার নিকট হতে বিভিন্ন তারিখের কিশোরগঞ্জ টু-ঢাকা গামী ট্রেনের ৬৭টি আসনের অগ্রীম টিকিট উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত আসামী রেলের টিকিট কালো বাজারীর সাথে জড়িত থাকার কথা স্বীকার করে।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে কিশোরগঞ্জ মডেল থানায় মামলা দায়ের করে কিশোরগঞ্জ কোর্টে সোপর্দ করেছে।

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana