শুক্রবার, ০১ Jul ২০২২, ১১:০১ পূর্বাহ্ন

কিশোরগঞ্জের এসপি মাশরুকুর রহমান অতিরিক্ত ডিআইজি হিসেবে পদোন্নতি

কিশোরগঞ্জের এসপি মাশরুকুর রহমান অতিরিক্ত ডিআইজি হিসেবে পদোন্নতি

কিশোরগঞ্জ প্রতিনিধি: অতিরিক্ত উপ-মহাপরিদর্শক (অতিরিক্ত ডিআইজি) হিসেবে পদোন্নতি পেয়েছেন কিশোরগঞ্জের পুলিশ সুপার (এসপি) মো. মাশরুকুর রহমান খালেদ।
মঙ্গলবার (৩১ মে) রাষ্ট্রপতির আদেশক্রমে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের উপসচিব ধনঞ্জয় কুমার দাস স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এই পদোন্নতি দেওয়া হয়।
একই সঙ্গে পুলিশ সুপার (এসপি) পদমর্যাদার আরও ৪২ জন কর্মকর্তা অতিরিক্ত উপ-মহাপরিদর্শক (অতিরিক্ত ডিআইজি) হিসেবে পদোন্নতি পেয়েছেন।
প্রজ্ঞাপনে উল্লেখিত কর্মকর্তাদের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব বরাবর অথবা ই-মেইলে পদোন্নতিপ্রাপ্ত পদে যোগদানপত্র পাঠাতে বলা হয়েছে।
জনস্বার্থে এ আদেশ যোগদানের তারিখ থেকে কার্যকর হবে বলেও প্রজ্ঞাপনে জানানো হয়েছে।
কিশোরগঞ্জের পুলিশ সুপার (এসপি) মো. মাশরুকুর রহমান খালেদ কুড়িগ্রাম জেলায় জন্মগ্রহণ করেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে গণিত বিভাগে এমএসসি ডিগ্রি লাভ করেন। ২০তম বিসিএস (পুলিশ) ক্যাডারে উত্তীর্ণ হয়ে তিনি গত ৩১/০৫/২০০১ তারিখে বাংলাদেশ পুলিশ বাহিনীতে এএসপি পদে যোগদান করেন। মো. মাশরুকুর রহমান খালেদ এর আগে ডিসি হিসেবে ডিবি, ডিএমপি ঢাকা এবং পুলিশ সুপার হিসেবে গাইবান্ধা জেলাসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ ইউনিটে দায়িত্ব পালন করেছেন। তিনি যুক্তরাষ্ট, চীন ও শ্রীলঙ্কাসহ বিভিন্ন দেশে প্রশিক্ষণ গ্রহণ করেছেন।
কিশোরগঞ্জ জেলা পুলিশের অভিভাবক, সুদক্ষ, অত্যন্ত বিনয়ী, সাহসী ও জনবান্ধব এই কর্মকর্তার অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্তিতে জেলার বিভিন্ন থানার পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে।

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana