শুক্রবার, ০১ Jul ২০২২, ১০:৫০ পূর্বাহ্ন

ভৈরবে অনিবন্ধিত ৫টি হাসপাতাল ও ডায়াগনষ্টিক সেন্টার সিলগালা

ভৈরবে অনিবন্ধিত ৫টি হাসপাতাল ও ডায়াগনষ্টিক সেন্টার সিলগালা

এম.এ হালিম,বার্তাসম্পাদক:

ভৈরবে অনিবন্ধিত ৫টি ডায়াগনষ্টিক হাসপাতাল সিলগালা করেছে ভ্র্যাম্যমান আদালত । স্বাস্থ্য অধিদফতরের নিদের্শে ৭২ ঘন্টার মধ্যে অনিবন্ধিত ডায়াগনষ্টিক সেন্টারের বিরুদ্ধে ব্যবস্থা নিতে নির্দেশনা পেয়ে আজ রোববার বিকালে অভিযানে নামে ভৈরব উপজেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগ । শহরের কমলপুরে অবস্থিত স্বদেশ হাসপাতাল ও ডায়াগনষ্টিক সেন্টার, আল-নুর মেডিক্যাল সেন্টার ও ভৈরব নিউ লাইফ মেডিক্যাল সেন্টার , নুর জাহান মেডিক্যাল হাসপাতাল ও ডায়াগনষ্টিক সেন্টার ও চন্ডিবেরে অবস্থিত হাজি আসমত মেডিক্যাল সেন্টারের বৈধ কাগজ পত্র নিবন্ধন না থাকায় এ ৫ টি ডায়াগনষ্টিক সেন্টার ও হাসপাতাল সিলগালা করে দেয় ভ্র্যাম্যমান আদালত ও স্বাস্থ্য বিভাগ ।এছাড়া সূর্যের হাসি ক্লিনিককে সতর্ক করে দেয়া হয় । অভিযানে নেতৃত্ব দেন ভৈরব উপজেলা স্বাস্থ্য ও পরিবার –পরিকল্পনা কর্মকর্তা ডাঃ বুলবুল আহমেদ,আবাসিক মেডিক্যাল অফিসার ডাঃ কিশোর কুমার ধর,সহকারি কমিশনার ( ভ’মি) মোঃ জুলহাস হোসেন সৌরভ । তবে অভিযানের টের পেয়ে স্বদেশ হাসপাতাল ও ডায়াগনষ্টিক সেন্টার, আল-নুর মেডিক্যাল সেন্টার ও ভৈরব নিউ লাইফ মেডিক্যাল সেন্টার আগে ভাগেই বন্ধ করে গাঁ ঢাকা দেয় ।

এ বিষয়ে ভৈরব উপজেলা স্বাস্থ্য ও পরিবার –পরিকল্পনা কর্মকর্তা ডাঃ বুলবুল আহমেদ জানান স্বাস্থ্য অধিদফতরের নির্দেশনা পেয়ে বৈধ কাগজ পত্র ও নিবন্ধন না থাকায় এ ৫ টি ডায়াগনষ্টিক সেন্টার ও হাসপাতাল সিলগালা করে দেয়া হয়েছে এবং সূর্যের হাসি ক্লিনিককে সতর্ক করে দেয়া হয় । এছাড়া পরবর্তী নির্দেশনা পেলে যে সব হাসপাতাল ও ডায়াগনষ্টিক সেন্টারের নিবন্ধনের মেয়াদ শেষ হয়ে গেছে এবং নানা অনিয়ম আছে সেসব হাসপাতাল ও ডায়াগনষ্টিকের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে ।

এ বিষয়ে ভৈরব উপজেলা সহকারি কমিশনার ( ভ’মি ) মোঃ জুলহাস হোসেন সৌরভ জানান, ৫ টি ডায়াগনষ্টিক সেন্টার ও হাসপাতাল সিলগালা করে দেয়া হয়েছে । পরবর্তী নির্দেশনা পেলে আবারো অভিযান পরিচালনা করা হবে ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana