মঙ্গলবার, ০৫ Jul ২০২২, ১২:৩৭ অপরাহ্ন

কিশোরগঞ্জে ৫৬ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী আটক

কিশোরগঞ্জে ৫৬ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী আটক

স্টাফ রিপোর্টার:
কিশোরগঞ্জে ৫৬ কেজি গাঁজাসহ মো. নূরুল হক (২৪) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। রোববার (২৯ মে) ভোররাতে কিশোরগঞ্জ সদর উপজেলার নতুন জেলখানার মোড় এলাকায় র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প ও র‌্যাব-১৪, সদর কোম্পানী ময়মনসিংহ যৌথ অভিযান পরিচালনা করে তাকে আটক করে।
আটক হওয়া মাদক ব্যবসায়ী মো. নূরুল হক মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার কালাপুর ইউনিয়নের চাউতলি বাগান আশ্রায়ন এলাকার ইসমাইল মিয়ার ছেলে।
র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মো. শাহরিয়ার মাহমুদ খানবিষয়টি নিশ্চিত করেছেন।
মেজর মো. শাহরিয়ার মাহমুদ খান জানান, ব্রাহ্মণবাড়িয়া থেকে ভৈরব ও কিশোরগঞ্জ হয়ে ময়মনসিংহ এবং এর আশেপাশের জেলাগুলোতে কিছু মাদক ব্যবসায়ী প্রাইভেট কারে করে বিভিন্ন সময় মাদকদ্রব্য পাচার করে আসছে। এমন সংবাদের ভিত্তিতে এ এলাকায় র‌্যাবের গোয়েন্দা নজরদারির পাশাপাশি র‌্যাব টহল জোরদার করে।
এরই ধারাবাহিকতায় রোববার (২৯ মে) ভোররাত ৩টা থেকে কিশোরগঞ্জ সদর উপজেলার নতুন জেলখানার মোড় এলাকায় র‌্যাব-১৪, সিপিসি-২,কিশোরগঞ্জ ক্যাম্প ও র‌্যাব-১৪, সদর কোম্পানী ময়মনসিংহ চেকপোস্ট স্থাপন করে।
এই চেকপোস্ট পরিচালনা করার সময় একটি প্রাইভেট কারের গতিবিধি সন্দেহজনক হলে প্রাইভেট কারটি তল্লাশি করে ৫৬ কেজি গাঁজা’সহ মাদক ব্যবসায়ী মো. নুরুল হক কে আটক করা হয়।
এ সময় তার নিকট হতে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত প্রাইভেট কারটি জব্দ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে মাদক ক্রয়-বিক্রয় এর সাথে জড়িত থাকার কথা স্বীকার করে।
এ ঘটনায় মাদক ব্যবসায়ী মো. নুরুল হকের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে কিশোরগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana