সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৭:৫২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কিশোরগঞ্জে ৩১ তম আন্তর্জাতিক ২৪ তম প্রতিবন্ধী দিবস উদযাপিত ভৈরবে ফসল রক্ষা বাধ ও ফসলি জমি কেটে ইট ভাটায় ব্যবহার হচ্ছে মাটি॥ হুমকির মুখে পরিবেশ ও জীব বৈচিত্র কিশোরগঞ্জ রেড ক্রিসেন্ট ইউনিট সদস্যদের না জানিয়ে প্রহসনের   নির্বাচনের পাঁয়তারার অভিযোগ বিএনপি-জামায়াত মিথ্যাচার করছে তাদের ফাদেঁ পা দিবেন না: ভৈরবে বিসিবি সভাপতি পাপন তামিম ইকবালের পরিবর্তে ভারতের বিপক্ষে ওয়ানডে অধিনায়ক লিটন দাস কুলিয়ারচরে বিভিন্ন উন্নয়ন কাজের শুভ উদ্বোধন করেন সাংসদ নাজমুল হাসান পাপন অবহেলার দায়ে ১৩৪ জনের বিরুদ্ধে শাস্তির ব্যবস্থা বিজয় টিভি ভৈরব প্রতিনিধি হলেন সাংবাদিক সোহানুর রহমান সোহান বিশ্বকাপ আয়োজনে ৪০০-৫০০ শ্রমিকের মৃত্যুর কথা স্বীকার কাতারের অনেক সাংবাদিক সঠিকভাবে না জেনে লেখা প্রকাশ করেন: পররাষ্ট্রমন্ত্রী
হোসেনপুর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনকে ঘিরে উৎসবের আমেজ

হোসেনপুর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনকে ঘিরে উৎসবের আমেজ

হোসেনপুর (কিশোরগঞ্জ) প্রতিনিধি:
কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন আগামী ২৬ মে অনুষ্ঠিত হতে যাচ্ছে। সম্মেলন উপলক্ষে পোস্টার, ফেষ্টুন ও ব্যানারে ছেয়ে গেছে পুরো এলাকা। চলছে মঞ্চের আশপাশ ধোয়া মুছা ও সম্মেলন স্থলে যাওয়ার ভিআইপি রাস্তা পরিস্কার পরিচ্ছনতার কাজ। ইতোমধ্যে মঞ্চ তৈরি ও গেইট নির্মাণের কাজ সমাপ্তির দিকে। সব মিলিয়ে সম্মেলনকে ঘিরে ৬টি ইউনিয়ন ও পৌর এলাকায় নেতাকর্মীদের মধ্যে বইছে উৎসবের আমেজ।

জানা যায়, হোসেনপুর উপজেলা আওয়ামী লীগের বিগত সম্মেলন হয়েছিল ২০০৪ সালে। দীর্ঘ ১৮ বছর পর সম্মেলন হওয়ায় গ্রাম-গঞ্জে ,পাড়ায় মহল্লায় কাউন্সিলর ও নেতাকর্মীদের মধ্যে চলছে জল্পনা কল্পনা কে হবেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক। সভাপতি পদে উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জহিরুল ইসলাম নুরু মিয়া, পৌর মেয়র মো. আব্দুল কাইয়ুম খোকন ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ্ মাহবুবুল হকের নাম শোনা যাচ্ছে। এছাড়াও সাধারণ সম্পাদক পদে সাবেক ভিপি ও উপজেলা যুবলীগের সভাপতি এম এ হালিম, সাবেক ভিপি রাইসুল হাসান কেনেডি এবং উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রকৌশলী আশরাফ হোসেন কবিরের প্রার্থী হওয়ার নাম জানা গেছে।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে আগমন করবেন কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এমপি। বিশেষ অতিথির আসন অলংকিত করবেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি। এছাড়াও সম্মেলনে সংসদ সদস্য, কেন্দ্রীয় ও জেলা পর্যায়ের দলীয় দায়িত্বশীল নেতৃবৃন্দ ও কাউন্সিলরসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত থাকার কথা রয়েছে।

সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব অধ্যাপক মোস্তাফিজুর রহমান মোবারিছ জানান, সম্মেলন প্রস্তুতির কাজ দ্রুত গতিতে এগিয়ে চলছে। কোথাও কোন ধরনের সমস্যা নেই। নেতাকর্মীদের মাঝে উৎসবের আমেজ বিরাজ করছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana