মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৮:৩৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কিশোরগঞ্জে প্রতারণার মাধ্যমে ডেকোরেটরের মালামাল আত্মসাৎ ভৈরবে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ও ভাংচুরের প্রতিবাদে সড়ক ও রেলপথ অবরোধ সুষ্ঠু বিচারের আশ্বাসে ২ ঘন্টা পর যান চলাচল স্বাভাবিক  হোসেনপুরে নবজাতকের মরদেহ উদ্ধার ভৈরবে গাজাঁসহ ১ মাদককারবারি গ্রেফতার কিশোরগঞ্জের সাবেক এমপি আলমগীরের ৩১তম মৃত্যুবার্ষিকী পালিত রাজশাহীতে ১৩১৬ কোটি টাকার প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী কুলিয়ারচরে স্থানীয় সাংসদ ও বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপনকে সংবর্ধনা কিশোরগঞ্জে আল ইমদাদী ফাউন্ডেশনের উদ্যোগে কেরাত, হামদ-নাত মাসনুন দোয়া প্রতিযোগিতা অনুষ্ঠিত কিশোরগঞ্জে তামাক নিয়ন্ত্রণ জেলা টাস্কফোর্স কমিটির এৈমাসিক সভা অনুষ্ঠিত কুলিয়ারচরে উপজেলা চেয়ারম্যানের বক্তব্যকে ঘিরে উত্তোপ্ত পরিস্থিতি ক্ষমার মাধ্যমে শান্ত
কাউন্সিলরের নাম না থাকায় কিশোরগঞ্জে আ’লীগের  বিক্ষোভ মিছিল

কাউন্সিলরের নাম না থাকায় কিশোরগঞ্জে আ’লীগের  বিক্ষোভ মিছিল

আমিনুল হক সাদী, চীপ রিপোর্টার:

আসছে ২৫ মে কিশোরগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন ও কাউন্সিলকে ঘিরে তৃণমূল নেতৃবৃন্দের সাংবাদিক সম্মেলনের পর এবার রাস্তায় বিক্ষোভ করেছেন। রবিবার বিকেলে জেলা শহরের আখরাবাজারস্থ সৈয়দ নজরুল চত্বরে সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের তৃণমূল আওয়ামীলীগের নেতৃবৃন্দ একত্রিত হয়ে বিক্ষোভ মিছিল বের করে। সদর উপজেলার চেয়ারম্যান সাবেক ছাত্রলীগ নেতা মোঃ মামুন আল মাসুদ খানের নেতৃত্বে মিছিলটি জেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে সমাপ্তী করে। সদর উপজেলা আওয়ামীলীগের কার্যকরী সদস্য ইব্রাহীম খলিলের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন, মারিয়া ইউনিয়ন অঅওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ মোস্তাফিজ, কর্শাকড়িয়াইল ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক মোঃ কামরুজ্জামান, মহিনন্দ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ নুরুল হুদা, মাইজখাপন ইউনিয়নের মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ সিরাজুল ইসলামসহ তৃণমুল আওয়ামীলীগের নেতৃবৃন্দ।
বক্তারা বলেন, আমরা বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করি। শেখ হাসিনার রাজনীতি করি। তৃণমূলের রাজনীতি করি। দীর্ঘ বছর আওয়ামীলীগের রাজনীতি করলেও আজ সদর উপজেলার আওয়ামীলীগের কাউন্সিলার হতে পরিনি। আমাদেরকে কেনো বাদ দেওয়া হয়েছে তা জানতে চাই। আওয়ামীলীগ একটি বড় দল আর সে দলের একটি পকেট ও আত্মীয় কমিটি হউক তা আমরা চাই না। এমন পরিস্থিতিতে ২৫ মে হয়তো সম্মেলনে প্রথম অধিবেশন হতে পারে কিন্তু কাউন্সিল অধিবেশন করা গঠনতান্ত্রিক বিধানে সম্ভব নয়।
এর আগে গত শুক্রবার একই স্থানে ২৫ মে কিশোরগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন ও কাউন্সিলকে ঘিরে তৃণমূল নেতৃবৃন্দের সাংবাদিক সম্মেলনের আয়োজন করে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana