মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১১:২৪ অপরাহ্ন

প্রধানমন্ত্রীই পারেন জনগণের সকল প্রত্যাশা পুরণে -কিশোরগঞ্জে চিত্র নায়ক কাঞ্চন

প্রধানমন্ত্রীই পারেন জনগণের সকল প্রত্যাশা পুরণে -কিশোরগঞ্জে চিত্র নায়ক কাঞ্চন

আমিনুল হক সাদী,কিশোরগঞ্জ প্রতিনিধি : নিরাপদ সড়ক চাই (নিসচা)র প্রতিষ্ঠাতা চেয়াররম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন কিশোরগঞ্জ জেলা শাখার নেতৃবৃন্দের সাথে মতবিনিময়সভায় ফুলেল সংবর্ধনায় সিক্ত হয়েছেন। গতকাল সোমবার সন্ধ্যায় জেলা শহরের নগুয়া বটতলার কিশোরগঞ্জ রিসোর্টে মতবিনিময় সভায় নিরাপদ সড়ক চাই কিশোরগঞ্জ জেলা শাখার সভাপতি মোঃ ফিরোজ উদ্দিন ভূঞা’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. শফিক কবীরের পরিচালনায় এতে বিশেষ আলোচক হিসেবে আলোচনায় অংশ নেন নিসচা কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এস এম আজাদ হোসেন। উন্মুক্ত আলোচনা ও পরিচয় পর্বে অংশ গ্রহণ করেন (নিসচা) জেলা শাখার উপদেষ্টা মন্ডলী ও সদস্যগণ।
পরে নিরাপদ সড়ক চাই (নিসচা)র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন সকলের আলোচনার জবাবে নিসচার উৎপত্তি ও সড়ক দুর্ঘটনা রোধকল্পে করনীয় এবং যানজট নিরসনে তার জীবন থেকে নেওয়া বাস্তব কিছু উদাহরণ উল্লেখ করেন। সেইসাথে কিশোরগঞ্জ শহরের রাস্তাঘাট ও যানজট দেখে দুঃখের সহিত ক্ষোভ প্রকাশ করে নিসচার কিশোরগঞ্জ জেলা শাখার সকল সদস্যগণকে আরো সক্রিয় ভূমিকা পালন করার নির্দেশ প্রদান করেন।
তিনি বলেন, আমার কাছে আপনাদের ও সাধারণ মানুষের প্রত্যাশা অনেক বেশি, সে প্রত্যাশা একজন এমপিও মিঠাতে পারবে না। প্রত্যাশা পুরণে একজন এমপির ক্ষমতা কতটুকু। তিনি সংসদে কথা বলেও জনগণের সব প্রত্যাশা পুরণ হয় না। এখানে প্রধানমন্ত্রীই পারেন জনগণের সকল প্রত্যাশা পুরণের। প্রধানমন্ত্রীর নিজস্ব কিছু মন্ত্রী আছেন যাদেরকে দিয়ে তিনি তার কার্যক্রমগুলি পরিচালনা করেন। সেই জায়গার মধ্যে না যেতে পারলে জনগণের প্রত্যাশা পুরণ করা সম্ভব নয়। এই স্বল্প সময়ে অধপনাদেরকে প্রত্যাশা পুরণের জায়গায় যাওয়ার পলিসি দেওয়া যাবে না, আপনারা কাজ করে যান। পরবর্তী সময়ে যখন কোনো সভা করবো। আপনাদেরকে সেই সভায় আহবান করবো, হয়তো তখন সেই প্রত্যাশার জায়গায় যেতে পারবো। যাতে প্রধানমন্ত্রীও নিজ চোখে দেখে নজরে আনেন যে আপনাদের সকলের দাবী আমি উপস্থাপন করতে পেরেছি। সেটা না হলে প্রত্যাশার জায়গা পুরণ হবে না।
মতবিণিময় সভায় উপস্থিত ছিলেন, নিরাপদ সড়ক চাই জেলা শাখার প্রতিষ্ঠাতা সভাপতি শিল্পী আবুল হাসেম, উপদেষ্টা জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক বিশিষ্ট সমাজসেবক বাদল রহমান, উপদেষ্টা জেলা ইটভাটা মালিক সমিতির সভাপতি হাজী খালেকুজ্জামান, উপদেষ্টা জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নারীনেত্রী বিলকিস বেগম, জেলা পাবলিক লাইব্রেরির সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এডভোকেট নাসির উদ্দিন ফারুকী, সনাক সভাপতি সিনিয়র সাংবাদিক সাইফুল হক মোল্লা দুলু, ছড়াকার জাহাঙ্গীর আলম জাহান, কিশোরগঞ্জ রিসোর্টের মালিক বীর মুক্তিযোদ্ধা সৈয়দ শাহজাহান কবীর, নিরাপদ সড়ক চাই জেলা শাখার সহসভাপতি মতিউর রহমান, প্রচার সম্পাদক আমিনুল হক সাদী, কোষাধ্যক্ষ ফারুকুজ্জামানসহ নিরাপদ সড়ক চাই কিশোরগঞ্জ জেলা শাখার সাবেক ও বর্তমান নেতৃবৃন্দ।
এর আগে (নিসচা)র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন ব্যক্তিগত প্রয়োজনে গ্রামের বাড়ি কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ উপজেলার আসুতিয়া পাড়ায় যান। সেখানে গ্রামবাসীর সাথে কুশলাদি বিনিময় করেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana