বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ০১:২০ অপরাহ্ন

ভৈরবে ২ মাদককারবারি গাজাঁসহ গ্রেফতার

ভৈরবে ২ মাদককারবারি গাজাঁসহ গ্রেফতার

এম.এ হালিম,বার্তা সম্পাদক:

ভৈরবে ২ মাদককারবারিকে ১০ কেজি গাজাঁসহ গ্রেফতার করেছে হাইওয়ে থানা পুলিশ । গ্রেফতারকৃতরা হলো ব্র্যাক্ষণ বাড়িয়া জেলার বিজয় নগর উপজেলার লক্ষীপুর গ্রামের আনু ভ’ইঁয়ার পুত্র নুর আলম (২০) ও একই জেলার সদর থানার চাপুইর গ্রামের কেরামত আলী ভ’ইয়ার পুত্র জয়নাল আবেদীন (২৬) ।
গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ভৈরব হাইওয়ে থানার উপ-পরিদর্শক আবু নাঈম মোঃ জিহাদ উদ্দিন বাদী হয়ে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করেছে ।
ভৈরব হাইওয়ে থানার উপ-পরিদর্শক আবু নাঈম মোঃ জিহাদ উদ্দিন জানান, ওসি মোজাম্মেল হোসেন স্যারের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে আজ সোমবার বিকালে বাসষ্ট্যান্ড দূর্জয় মোড় সংলগ্ন লাবিবা বাস কাউন্টারের সামনে গ্রেফতারকৃতরা সন্দেহজনক ঘোরাফেরা করতেছে ।পরে তাদের আটক করে উপস্থিত জনতার সামনে তাদের সাথে থাকা স্কুল ব্যাগ ও বস্তা তল্লাশি করে ব্যাগ ও বস্তার ভিতর থেকে বেশ কয়েকটি প্যাকেটে মোড়ানো ১০ কেজি গাজাঁ উদ্ধার করা হয় । যাহার আনুমানিক বাজারমূল্য ১ লাখ তেইশ হাজার টাকা ।
এ বিষয়ে ভৈরব হাইওয়ে থানার ওসি মোজাম্মেল হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে ।

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana