মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৯:১৫ অপরাহ্ন

পাকুন্দিয়ায় বিষপানে স্কুল শিক্ষার্থীর আত্নহত্যা

পাকুন্দিয়ায় বিষপানে স্কুল শিক্ষার্থীর আত্নহত্যা

স্টাফ রিপোর্টার:

কিশোরগঞ্জ পাকুন্দিয়া উপজেলায় পরিবারের কাছ থেকে নিজের পছন্দের প্রেমিকাকে বিয়ে করার সম্মতি না পেয়ে মেহেদী হাসান অন্তর (১৫) নামের এক তরুণের বিষপানে আত্নহত্যার খবর পাওয়া গেছে।
বৃহস্পতিবার, ১২ মে চিকিৎসাধীন অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ওই তরুণের মৃত্যু হয়।
গত ১০ মে ( মঙ্গলবার) সকালে পাঠুয়াভাঙ্গা ইউনিয়নের মাছিমপুর জৈত্রা গ্রামে নিহতের বাড়ির পুকুর পাড়ে এঘটনা ঘটে। নিহত তরুণ পাঠুয়াভাঙ্গা ইউনিয়নের জৈত্রা গ্রামের মো. মুবারকের বড় ছেলে। অন্তর কালিয়া চাপড়া চিনিকল উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর শিক্ষার্থী ছিলেন।
নিহতের স্বজনরা জানান, অন্তর কয়েক মাস যাবত অপরিচিত এক মেয়ের সঙ্গে মোবাইল ফোনে কথা বলছিলেন। মোবাইল ফোনে ওই মেয়ের সঙ্গে তার প্রেম গড়ে ওঠে। পরিবারের কাছ থেকে বিয়েতে সম্মতি পাননি অন্তর । এনিয়ে তার পরিবারের সঙ্গে তর্ক বাধে। পরে মঙ্গলবার সকালে পরিবারের সদস্যদের অগোচরে আত্মহত্যার উদ্দেশ্যে ঘরে থাকা চালের পোকাদমনের বিষ জাতীয় ট্যাবলেট খান অন্তর । ঘটনাটি পরিবারের সদস্যরা টের পেয়ে তাকে উদ্ধার করে প্রথমে কিশোরগঞ্জ জেনালের হাসপাতাল ও পরে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার, ১২ মে সকালে ১০টায় তার মৃত্যু হয়।
নিহতের চাচা আনোয়ার হোসেন বিদ্যুৎ জানান, নিজের পছন্দের প্রেমিকাকে বিয়ে করতে পরিবারের সম্মতি না পেয়ে ওই তরুণ বিষপানে আত্নহত্যা করেছেন ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana