বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০১:৩৩ অপরাহ্ন

কিশোরগঞ্জে বিপুল পরিমাণ গাঁজা ও ট্রাকভর্তি রডসহ ২ মাদক ব্যবসায়ী আটক

কিশোরগঞ্জে বিপুল পরিমাণ গাঁজা ও ট্রাকভর্তি রডসহ ২ মাদক ব্যবসায়ী আটক

স্টাফ রিপোর্টার:

কিশোরগঞ্জ জেলা সদরে সাড়ে ১৬ কেজি গাঁজা ও ১৩ টন রড, ২টি মোবাইল ও মাদক বিক্রির নগদ ১৪ হাজার টাকা সহ মো: ইয়াকুব আলী (৩১) ও মো: মমিন মিয়া (১৯) নামের দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের সদস্যরা। আজ বুধবার সদরের পুলেরঘাট বাজার এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।
মাদক ব্যবসায়ী মো: ইয়াকুব আলী খাগড়াছড়ি জেলার রামগড় উপজেলার মফিজ উদ্দিনের পুত্র ও মো: মমিন মিয়া একই উপজেলার মো: বিলাল মিয়ার পুত্র।
গোপন সংবাদের ভিত্তিতে জানাযায়, একজন মাদক ব্যবসায়ী পণ্যবাহী ট্রাকে করে মাদক সহ চট্টগ্রাম থেকে ভৈরব ও কিশোরগঞ্জ হয়ে ময়মনসিংহ এর উদ্দেশ্যে আসছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি আভিযানিক দল কিশোরগঞ্জ জেলার সদর থানাধীন পুলেরঘাট এলাকায় র‌্যাব চেক পোষ্ট স্থাপনকরে। উক্ত চেক পোষ্ট পরিচালনা করার সময় একটি ট্রাকের গতিবিধি সন্দেহ হলে উক্ত ট্রাক তল্লাশী করে ১৬ কেজি ৫০০ গ্রাম গাঁজা, ২টি মোবাইল ও মাদক বিক্রয়ের নগদ-১৪ হাজার টাকা, ১টি ট্রাক ও ট্রাকে থাকা ১৩ টন রড’সহ ২মাদক ব্যবসায়ীকে আটক করে।
কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার উপ-পরিচালক মেজর মো: শাহরিয়ার মাহমুদ খান জানান, মো: ইয়াকুব আলী ও মো: মমিন মিয়া তারা চিহ্নিত মাদক ব্যবাসয়ী। প্রশাসনের চোখকে ফাঁকি দিয়ে মাদক ব্যবসা করে আসছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত আসামীদ্বয় মাদক ক্রয়-বিক্রয় এর সাথে জড়িত থাকার কথা স্বীকার করে।
এ ব্যাপারে গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে কিশোরগঞ্জ মডেল থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana