রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:২৫ পূর্বাহ্ন

ভৈরবে র‌্যাবের পৃথক অভিযানে ৬০৯ বোতল ফেন্সিডিলসহ ১ মাদক ব্যবসায়ী আটক

ভৈরবে র‌্যাবের পৃথক অভিযানে ৬০৯ বোতল ফেন্সিডিলসহ ১ মাদক ব্যবসায়ী আটক

এম.এ হালিম :

কিশোরগঞ্জের ভৈরবে পৃথক অভিযানে ৬০৯ বোতল ফেন্সিডিলসহ ১ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। আজ দুপুরে র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তি সূত্র থেকে জানাযায়, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাত সাড় ৯ টায় ভৈরব পৌর এলাকার কমলপুর নিউটাউন ৪ নং ওয়ার্ডে শাহিন মিয়ার বাড়ীর দক্ষিন পাশের ঘরে অভিযান পরিচালনা করে , নরসিংদী জেলার রায়পুরা থানা পিরিজকান্দি গ্রামের গোলাপ মিয়ার পুত্র মাহবুব (৩০) আটক করে। এসময় তার হেফাজতে থাকা ৩০৪ বোতল ফেন্সিডিল উদ্ধার করে জব্দ করা হয়। পরে ভৈরব পৌর এলাকার চন্ডিবের ১০ নং ওয়ার্ড মনির কাউন্সিলর এর বাড়ির পূর্ব পাশের পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে পরিত্যাক্ত অবস্থায় ১ টি প্রাইভেটকারের ভিতর থেকে ৩০৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করে জব্দ করা হয়। আসামীকে জিৎসাবাদে জানাযায় যে সে দীর্ঘদিন যাবৎ ব্রাহ্মণবাড়িয়া জেলার সীমান্তর্তী এলাকা হতে চোরা চালানের মাধ্যমে মাদকদ্রব্য ফেন্সিডিল দেশের অভ্যন্তরে বিভিন্ন স্থানে বিভিন্ন ব্যক্তির কাছে বিক্রয় করে আসছে।

উদ্ধারকৃত মাদকদ্রব্য এবং গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ মোতাবেক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

এ বিষয়ে র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের সহকারী পুলিশ সুপার স্কোয়াড কমান্ডার মোহাম্মদ আক্কাছ আলী জানান উদ্ধারকৃত মাদক ও গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ব্যবস্থা নেওয়া হয়েছে বলেও জানায় তিনি।

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana