শনিবার, ২১ মে ২০২২, ১২:১১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কুলিয়ারচরের ফরিদপুরে খালটের রাস্তার দুইপাশ দখলদারদের কবলে কটিয়াদী সরকারি কলেজে পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান গ্রামের বাজারে কচুর লতি বিক্রি করে ভাইরাল অধ্যাপক হোসেনপুরে ট্রাক্টর চাপায় শিশুর মৃত্যু বাবার রাজনৈতিক আদর্শে উদ্বেলিত হয়ে যুবদল থেকে সরে দাড়ালেন পুত্র শাহীন পাকুন্দিয়ায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু করিমগঞ্জে ইয়াবা ও গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক প্রধানমন্ত্রীই পারেন জনগণের সকল প্রত্যাশা পুরণে -কিশোরগঞ্জে চিত্র নায়ক কাঞ্চন পাকুন্দিয়ায় সরকার নির্ধারিত মূল্যে ধান ও চাল সংগ্রহ শুরু সাংবাদিক শিরিন হত্যাকাণ্ডের নিন্দা জানিয়েছে বাংলাদেশ
কিশোরগঞ্জ রেলওয়ে ষ্টেশনে টিকিট কালোবাজারী ও সন্ত্রাসীদের বিরুদ্ধে মানববন্ধন

কিশোরগঞ্জ রেলওয়ে ষ্টেশনে টিকিট কালোবাজারী ও সন্ত্রাসীদের বিরুদ্ধে মানববন্ধন

কিশোরগঞ্জ রেলওয়ে ষ্টেশনে টিকিট কালোবাজারিদের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল

স্টাফ রিপোর্টার:

কিশোরগঞ্জ রেলওয়ে ষ্টেশনে টিকিট কালোবাজারিদের বিরুদ্ধে সচেতন নাগরিক কমিটির ব্যনারে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী।

আজ রোববার (৮ মে) সকাল ১১ টায় কিশোরগঞ্জ রেলওয়ে ষ্টেশনের প্রধান ফটকের সামনে এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়। এসময় ওই মানববন্ধনে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক মো. কামাল মিয়া, ৭ নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুল ইসলাম, এবং সাবেক ওয়ার্ড কামিশনার মো. নিজামউদ্দিন খান নয়ন।

এসময় বক্তারা মানববন্ধনে গত ৩ মে কিশোরগঞ্জ রেলওয়ে ষ্টেশনে টিকেট কালোবাজারিদের হাতে কর্তব্যরত পুলিশ কর্মকর্তার ওপর হামলার তীব্র নিন্দা ও দোষীদের দ্রুত বিচারের আওতায় আনার দাবি জানান।

প্রসঙ্গত গত বুধবার (৪ মে) দুপুরে হামলার শিকার রেলওয়ে থানার উপ-পরিদর্শক এসআই ছোটন শর্মা বাদী হয়ে পাঁচজনকে আসামি করে কিশোরগঞ্জ রেলওয়ে থানায় মামলা দায়ের করেন। মামলায় আসামি করা হয়েছে টিকিট কালোবাজারি সুরাইয়া আক্তার বিউটি (৪০), তার স্বামী মো.শাহীন (৫০), তার বোন মোছা. হেপী আক্তার (৩৮), তার স্বামী ভুট্টু মিয়া( ৫০), বিউটির ছেলে রাফি (২২)।

বিউটি কিশোরগঞ্জ রেলওয়ে স্টেশনের আয়া, হেপী গেটম্যান, ভুট্টু চট্টগ্রাম রেলওয়েতে কর্মরত বলে জানা গেছে। আর শাহীন দীর্ঘদিন ধরে টিকেট কালোবাজারির সঙ্গে জড়িত বলে জানা গেছে। তারা সবাই সদর উপজেলার বগাদিয়া এলাকার বাসিন্দা। তবে থাকেন রেলওয়ে কোয়াটারে।

কিশোরগঞ্জের রেলওয়ের স্টেশন মাস্টার ইউসুফ বলেন, ঈদের দিন বিকেলে কিশোরগঞ্জ এক্সপ্রেস ট্রেনের অগ্রিম টিকিট বিক্রিকে কেন্দ্র করে আসামিরা কাউন্টারের ভিতরে ঢুকে বুকিং সহকারী রফিককে মারধর করে চলে যায়। পরে বাহিরে গিয়ে পুলিশের ওপর আবারও হামলা করে। এ ঘটনার পর রেলওয়ের ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবগত করেছি। তাদের সঙ্গে পরামর্শক্রমে রেলওয়ের পক্ষ থেকে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

কিশোরগঞ্জ রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক জানান, ঘটনার দিন স্টেশনে যাত্রীদের প্রচুর ভিড় জমে।এতে আইনশৃঙ্খলা পরিস্থিতি বজায় রাখতে পুলিশ দায়িত্ব পালন করছিল। এ সময় কাউন্টারের সামনে চিৎকারের শব্দ শুনে পুলিশ এগিয়ে গেলে আসামিরা পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশও তাদের পিছু নিয়ে ব্যর্থ হয়ে আবারও কাউন্টারে সামনে দায়িত্ব পালন করার জন্য চলে আসে। আধাঘণ্টা পর আসামিরা আবারও সংঘবদ্ধভাবে কাউন্টারের সামনে দায়িত্বরত এসআই ছোটনকে ধাক্কা দেয়। পরে শার্টের কলার ধরে টেনা-হেঁচড়া করে তাকে কিল-ঘুষি মারে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana