বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৮:১৪ অপরাহ্ন

ভৈরবে যৌতুকের দাবি পূরণ না করায় গৃহবধু হত্যা ॥ স্বামী শ্বশুড় আটক

ভৈরবে যৌতুকের দাবি পূরণ না করায় গৃহবধু হত্যা ॥ স্বামী শ্বশুড় আটক

এম.এ হালিম, বার্তাসম্পাদক : কিশোরগঞ্জের ভৈরবে ভবানীপুরে যৌতুকের দাবি পূরণ না করায় শ্বশুড় বাড়ির লোকজনের বিরুদ্ধে গৃহবধু সোনিয়া বেগম (১৯) কে গলা টিপে হত্যা করেছে বলেছে অভিযোগ উঠেছে। স্থানীয়রা স্বামী ও শ্বশুড় কে আটক করে পুলিশে সোপর্দ করেছে।
খবর পেয়ে ভৈরব থানা পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
নিহতের বাবা ফারুক আহমেদ ও এলাকাবাসী জানায়, গত ৫ মাস আগে শ্রী-নগর ইউনিয়নের মাধবপুর গ্রামের ফারুক আহমেদের কন্যা সোনিয়ার সাথে একই ইউনিয়নের ভবানিপুর গ্রামের আবু বক্কর ছিদ্দিক মিয়ার পুত্র শাহিন মিয়ার সাথে পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের পর থেকে বিদেশে যাওয়ার জন্য বাবার বাড়ি থেকে টাকা এনে দিতে সোনিয়াকে চাপ দেয় স্বামী। পরে সোনিয়ার পরিবার থেকে দেড় লাখ টাকা দেওয়া হয়। দেড় লাখ টাকা দেয়ার পর ও আরো টাকা দেয়ার জন্য নানাভাবে নির্যাতন চালায় সোনিয়ার উপর। এ নিয়ে এলাকায় কয়েক দফা গ্রাম্য সালিশও হয়েছে। শনিবার (৭মে) ভোরে শ্বশুড় বাড়ির লোকজন ফোন করে জানায় সোনিয়ার মুখে কি যেন হয়েছে। খবর পেয়ে নিহত সোনিয়ার বাবাসহ পরিবারের লোকজন স্বামীর বাড়িতে গিয়ে সোনিয়ার নিথর মরদেহ পড়ে থাকতে দেখেন। মরদেহের গলায় ও হাতে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। এ সময় মরদেহ ফেলে শ্বশুড় ও স্বামী পালিয়ে যাওয়ার চেষ্টা করলে এলাকার লোকজন তাদের আটক করে পুলিশে সোপর্দ করে। নিহতের চাচা মাসুম মিয়া দাবি করেন তার ভাতিজিকে পরিকল্পিতভাবে হত্যা করেছে। তিনি এর সুষ্ঠু বিচার দাবি করেন।
এ বিষয়ে ভৈরব থানার ওসি গোলাম মোস্তফা জানান, এটি হত্যা কি-না তদন্ত করা হচ্ছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana