শুক্রবার, ০১ Jul ২০২২, ১১:২৫ পূর্বাহ্ন

করিমগঞ্জে কবর স্থানের জায়গা দান করলেন এরশাদ উদ্দিন

করিমগঞ্জে কবর স্থানের জায়গা দান করলেন এরশাদ উদ্দিন

কিশোরগঞ্জ প্রতিনিধি:

কিশোরগঞ্জের করিমগঞ্জের অসহায় রৌহাবাসী পেল বহুল প্রত্যাশিত কবরস্থান। করিমগঞ্জ উপজেলার রৌহা গ্রামের সাধারণ মানুষজন মৃত্যুবরণ করলে কবর দেওয়ার মতো নির্দিষ্ট কোন জায়গা ছিল না। রৌহা গ্রামসহ আশপাশের এলাকার কেউ মৃত্যুবরণ করলে কবরস্থানের জায়গায় অভাবে সাধারণ জনগণকে পড়তে হতো কঠিন পরিস্থিতিতে।
এলাকাবাসীরা সূত্রে জানা যায়, রৌহা ও আশপাশের গ্রামের দীর্ঘদিনের দাবী ছিল সবার জন্য উম্মুক্ত ও নির্দিষ্ট কবরস্থান। অনেক সাধারণ মানুষ মারা যাওয়ার পর মৃত ব্যাক্তির গোসল ও কাফন শেষে দাফন করার নিশ্চয়তা থাকত না। অনেকের ব্যাক্তিগত গোরস্থানে সাধারণ কাউকে দাফন করতে দিতনা। ঐ মৃত ব্যাক্তির লাশ নিয়ে অনেকের দুয়ারে দুয়ারে ঘুরতে হতো। কেউ দাফনের সুযোগ দিত আবার কেউ দিতে মানা করত।
এলাবাসীর দীর্ঘদিনের দাবির কথা বিবেচনায় নেয়ামতপুরের ভয়রাতে প্রাথমিকভাবে দশ শতাংশ জায়গা কবরস্থানের জন্য বরাদ্দ দিয়েছেন বিশিষ্ট শিল্পপতি এরশাদ উদ্দিন। আরো জায়গায় বরাদ্দ দিবেন বলে এলাকাবাসীসূত্রে জানা গেছে।
দানবীর এরশাদ উদ্দিন জানান, এলাকাবাসীর সমস্যার কথা শুনে ইতিমধ্যে কবরস্থানের জন্য দশ শতাংশ জায়গায় মাটি ভরাট করে প্রস্তুত করা হয়েছে, কবরস্থানের জন্য আরো জায়গার ব্যবস্থা করা হবে ইনশাআল্লাহ। রৌহাসহ আশপাশের এলাকার মানুষজনকে যেন লাশ দাফনের সমস্যার সম্মুখীন হতে না হয় সে ধরণের ব্যবস্থা করা হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana