মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৮:২২ অপরাহ্ন

কিশোরগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি কামরুল আহসান শাহজাহান এর ইন্তেকাল

কিশোরগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি কামরুল আহসান শাহজাহান এর ইন্তেকাল

স্টাফ রিপোর্টার :

কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ্যাড মো. কামরুল আহসান শাহজাহান ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

সোমবার (২ মে) ভোর ৫টার দিকে চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়ার পথে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। এর আগে হঠাৎ তার অসুস্থতা বাড়লে রোববার (১ মে) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে তাঁকে কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তাঁর অবস্থার অবনতি ঘটলে তাঁকে ঢাকায় রেফার্ড করা হয়। ঢাকায় নিয়ে যাওয়ার পথে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৫ বছর। তিনি স্ত্রী, ছয় ছেলে, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও অসংখ্য ভক্ত-অনুরাগী রেখে গেছেন।

এ্যাড. মো. কামরুল আহসান শাহজাহান মিঠামইন উপজেলা পরিষদের একজন সফল চেয়ারম্যান হিসেবে ২০০৯ সাল থেকে ২০১৩ সাল পর্যন্ত দায়িত্ব পালন করেছেন।

জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে দায়িত্ব পালনকালে ২০১৬ সালের ১৯ ফেব্রুয়ারি অনুষ্ঠিত সম্মেলনে বীর মুক্তিযোদ্ধা এ্যাড. মো. কামরুল আহসান শাহজাহান সভাপতি নির্বাচিত হন।

পারিবারিক সূত্র জানিয়েছে, বাদ জোহর ঐতিহাসিক শহীদী মসজিদ প্রাঙ্গণে তাঁর নামাজে জানাযা এবং বাদ আসর মিঠামইনে অনুষ্ঠিত হবে। নামাজে জানাযা শেষে তাঁর মরদেহ মিঠামইনের মৈশাকান্দি গ্রামে পারিবারিক কবরস্তানে দাফন করা হবে।

তাঁর মৃত্যুতে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের রাষ্ট্রপতি মো.আবদুল হামিদ গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana