মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১১:৩৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
রাশিয়ায় হামলায় সবচেয়ে বড় ক্ষতির কথা জানালেন জেলেনস্কি হোসেনপুরে আইন-শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত বাংলাদেশ বার কাউন্সিল নির্বাচনের প্রচারণায় বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ কিশোরগঞ্জের পাকুন্দিয়ার মঙ্গলবাড়িয়ায় ১শ কোটি টাকা লিচু বিক্রির আশা গোপনে জব্দকৃত গাড়ি বিক্রির অভিযোগে তদন্ত কমিটি গঠন কিশোরগঞ্জে শ্রেষ্ঠ ইমামদের বাচাই ও ইমাম সম্মেলন অনুষ্ঠিত কাউন্সিলরের নাম না থাকায় কিশোরগঞ্জে আ’লীগের  বিক্ষোভ মিছিল ভৈরবে বিএনপি দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত ॥ রফিক সভাপতি, আরিফ সম্পাদক হোসেনপুরে পরিদর্শন ও নিরীক্ষা বিষয়ক কর্মশালা কিশোরগঞ্জে বেকার যুবদের আত্ম কর্মসংস্থান সৃষ্টির লক্ষে বিনামূল্যে আউটসোর্সিং প্রশিক্ষণ শুরু
কিশোরগঞ্জের কোথায় কখন ঈদ উল ফিতরের  জামাত অনুষ্ঠিত হবে

কিশোরগঞ্জের কোথায় কখন ঈদ উল ফিতরের  জামাত অনুষ্ঠিত হবে

আমিনুল হক সাদী: করোনা পরিস্থিতির কারণে দুবছর পর এবারে কিশোরগঞ্জের ঐতিহাসিক শোলাকিয়া ঈদগাহ ময়দানে সকাল ১০ টায় ঈদুল ফিতরের জামাত অনুষ্ঠিত হবে। এছাড়াও জেলার ১৩ উপজেলায় কয়েক হাজার ঈদগাহ মাঠে পবিত্র ঈদ উল ফিতরের জামাত অনুষ্ঠিত হবে। অপর দিকে জেলার সহস্রাধিক মসজিদে ঈদুল ফিতরের নামাজ অনুষ্ঠিত হবে বলে জানিয়েছে ইসলামিক ফাউন্ডেশনের উপপরিচালক মোঃ মহসিন খান।

তিনি আরও জানান জেলার ৬ হাজার ৬৩৮টি মসজিদ ও কয়েক হাজার ঈদগাহ মাঠ রয়েছে। এরমধ্যে জেলা শহরের ঐতিহাসিক পাগলা মসজিদ ও ঐতিহাসিক শহীদী মসজিদেও পর্যায়ক্রমে ঈদের জামাত অনুষ্ঠিত হবে।

ঈদুল ফিতরের দিন সকাল সাড়ে আটটায় ঐতিহাসিক শহীদী মসজিদে ঈদের প্রধান জামাত অনুষ্ঠিত হবে।

মহিনন্দ নয়াপাড়া জামে মসজিদ পরিচালনা কমিটির সভাপতি শিক্ষক মোঃ আবু বকর ছিদ্দিক জানান, আমাদের নয়াপাড়া মাদরাসা মাঠে সকাল ১০ ঘটিকায় ঈদ উল ফিতরের জামাত অনুষ্ঠিত হবে। এছাড়াও মহিনন্দ উত্তরপাড়া ঈদগাহ মাঠ, চরপাড়া ঈদগাহ মাঠসহ কয়েকটি মাঠে ইউনিয়ন পর্যায়ে ঈদুল ফিতরের জামাত অনুষ্ঠিত হবে।

জেলা ইসলামিক ফাউণ্ডেশন ও মসজিদ এবং ঈদগাহ  মাঠ সংশ্লিষ্ট সূত্র জানা গেছে শহরের শহীদী মসজিদ ও পাগলা মসজিদসহ জেলার কয়েক সহস্রাধিক মসজিদে ও ঈদগাহ ময়দানেও পবিত্র ঈদুল ফিতরের জামাত অনুষ্ঠিত হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana