শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:২৩ অপরাহ্ন

কিশোরগঞ্জে র‌্যাবের অভিযানে নারীসহ ২মাদক ব্যবসায়ী আটক

কিশোরগঞ্জে র‌্যাবের অভিযানে নারীসহ ২মাদক ব্যবসায়ী আটক

স্টাফ রিপোর্টার:

র‌্যাব-১৪ সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল মো: বিল্লাল মিয়া (৩৩) ও ফেরদৌসী আক্তার (৩০) নামের দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে।
শনিবার (৩০ এপ্রিল) বিকাল ৪টার দিকে জেলা সদরের যশোদল মধ্যপাড়া এলাকা থেকে ৪০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ তাদেরকে আটক করা হয়। মো: বিল্লাল ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয় নগর উপজেলার সিংগারবিল পূর্বপাড়া গ্রামের মৃত ফুল মিয়ার ছেলে ও ফেরদৌসী আক্তার একই উপজেলার বিল্লাল মিয়ার স্ত্রী।
জানাযায়, র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী কিশোরগঞ্জ’সহ আশেপাশের জেলাগুলোতে মাদক পাইকারি ও খুচরা বিক্রয় করে আসছে। উক্ত তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য উক্ত মাদক ব্যবসায়ীদের উপর র‌্যাবের নিরবিচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়। এরই প্রেক্ষিতে আজ শনিবার উল্লেখিত সংখ্যক ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রির নগদ ৬ হাজার টাকা সহ হাতে নাতে আটক করে।
র‌্যাব-১৪ কোম্পানি কমান্ডার উপ-পরিচালক মেজর মোঃ শাহরিয়ারমাহমুদ খান জানান, মো: বিল্লাল মিয়া ও ফেরদৌসী আক্তার তারা চিহ্নিত মাদক ব্যবসায়ী। প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে তারা মাদক ব্যবসা করে আসছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত আসামীদ্বয় মাদক ক্রয়-বিক্রয়ের কথা স্বীকার করে। তিনি আরো বলেন, মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।
উক্ত বিষয়ে ধৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে কিশোরগঞ্জ মডেল থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana