রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ১২:২৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
রাজশাহীতে ১৩১৬ কোটি টাকার প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী কুলিয়ারচরে স্থানীয় সাংসদ ও বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপনকে সংবর্ধনা কিশোরগঞ্জে আল ইমদাদী ফাউন্ডেশনের উদ্যোগে কেরাত, হামদ-নাত মাসনুন দোয়া প্রতিযোগিতা অনুষ্ঠিত কিশোরগঞ্জে তামাক নিয়ন্ত্রণ জেলা টাস্কফোর্স কমিটির এৈমাসিক সভা অনুষ্ঠিত কুলিয়ারচরে উপজেলা চেয়ারম্যানের বক্তব্যকে ঘিরে উত্তোপ্ত পরিস্থিতি ক্ষমার মাধ্যমে শান্ত ভৈরবে আবাসিক এলাকায় সুইপার কলোনী প্রকল্প বাতিলের দাবীতে মানববন্ধন আগামী নির্বাচন সুষ্ঠু হবে, প্রস্তুতি নিচ্ছি: প্রধানমন্ত্রী কুলিয়ারচরে আক্তার উদ্দিন শাহ্ কলন্দর গউস পাক (রঃ) এঁর মাজার পরিচালনা কমিটি গঠন কুলিয়ারচরে আলহাজ্ব ছিদ্দিক মিয়ার মৃত্যুবার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল কিশোরগঞ্জে টি-১০ ক্রিকেট প্রতিযোগিতা সমাপ্ত
৩ টেস্ট খেলা মোসাদ্দেককে স্কোয়াডে নেওয়ার কারণ জানালেন নান্নু

৩ টেস্ট খেলা মোসাদ্দেককে স্কোয়াডে নেওয়ার কারণ জানালেন নান্নু

খেলা ডেস্ক: শ্রীলংকার বিপক্ষে টেস্ট স্কোয়াডে নতুন করে শুক্রবার আবার দলভুক্ত করা হয়েছে মোসাদ্দেক হোসেনকে। মাত্র ৩ টেস্ট খেলা মোসাদ্দেককে কেন দলে নেওয়া হলো সে প্রশ্ন ওঠাই স্বাভাবিক।

এর জবাবে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু জানিয়েছেন, ব্যাটিং অলরাউন্ডার বলেই তাকে বিবেচনা করা হয়েছে।

এক গণমাধ্যমকে তিনি বলেন, ‘একজন অলরাউন্ডার নিলাম। যেহেতু মিরাজ নেই, নাঈম কিছুদিন ধরে খেলার বাইরে আছে। ক্যাম্পে দুজন কেমন করে, কী অবস্থায় আছে, সেটা দেখে সিদ্ধান্ত নেওয়া হবে।’

প্রথম শ্রেণির ক্রিকেটে সাম্প্রতিক সময়ে কিছুই করেননি মোসাদ্দেক। ২০১৯-২০ ও ২০২০-২১ মৌসুমে ব্যাটিং ও বোলিংয়ে উল্লেখযোগ্য পারফর্ম করেননি।

২০১৯-২০ মৌসুমে ব্যাটিংয়ে ৩ ম্যাচে ৫ ইনিংসে ২৬ গড়ে ১০৪ রান করেন। আর ২০২০-২১ মৌসুমে ৩ ম্যাচে ৫ ইনিংসে ৩৭.৫০ গড়ে ১৫০ রান করেন মোসাদ্দেক।

এরপরও কেন মোসাদ্দেককে পছন্দ নির্বাচকমণ্ডলীর?

আরেক নির্বাচক হাবিবুল বাশার বললেন, ‘আমাদের মনে হয়েছে যদি চার বোলার নিয়ে নামি, তাহলে লোয়ার অর্ডারে এমন একজন প্রয়োজন যিনি ব্যাট করতে পারেন।’

সেক্ষেত্রে মোসাদ্দেককেই পছন্দ নির্বাচকদের।

এদিকে আঙুলের চোটে শ্রীলংকার বিপক্ষে প্রথম টেস্ট থেকে ছিটকে গেছেন অফস্পিনিং অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ। তার বদলে নেওয়া হয়েছে অফস্পিনার নাঈম হাসানকে।

আগামী ৮ মে বাংলাদেশ সফরে আসবে শ্রীলঙ্কা দল। ১০ ও ১১ মে বিকেএসপিতে হবে দুই দিনের প্রস্তুতি ম্যাচ। এই ম্যাচ খেলে পরের দিন চট্টগ্রামে যাবে সফরকারীরা। প্রথম টেস্ট হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। ১৫ মে শুরু প্রথম টেস্ট। দ্বিতীয় টেস্ট ঢাকায়। মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে লাল বলের শেষ ম্যাচের লড়াই শুরু ২৩ মে।

প্রথম টেস্টে বাংলাদেশ স্কোয়াড: মুমিনুল হক (অধিনায়ক), তামিম ইকবাল, মাহমুদুল হাসান জয়, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, লিটন দাস, ইয়াসির আলী, তাইজুল ইসলাম, নাঈম হাসান, এবাদত হোসেন, খালেদ আহমেদ, নুরুল হাসান সোহান, রেজাউর রহমান রাজা, মোসাদ্দেক হোসেন, শহিদুল ইসলাম, শরিফুল ইসলাম (ফিটনেস সাপেক্ষে)।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana